আপনি পড়ছেন

ভারতের জনপ্রিয় ই-কমার্স প্রতিষ্ঠান ফ্লিপকার্টে ল্যাপটপ অর্ডার করে পাথর পাওয়ার অভিযোগ পাওয়া গেছে। দেশটির কর্ণাটকের ম্যাঙ্গালুরুের চিন্ময় রামনা নামের এক ক্রেতা এমন অভিযোগ করেছেন। 

laptop 1অনলাইনে ল্যাপটপ অর্ডার দিয়ে মিলল পাথর

সামাজিক যোগাযোগ মাধ্যমে চিন্ময় রামনা এক পোস্টে বলেন, ফ্লিপকার্টে আয়োজিত দিওয়ালি সেল থেকে একটি ব্র্যান্ড নিউ গেমিং ল্যাপটপ অর্ডার করি। নির্ধারিত সময়ে ল্যাপটপের বক্স ডেলিভারি করা হলেও তা খুলে রীতিমতো হতভম্ব হয়ে গেছি। কেননা ওই বক্সে গেমিং ল্যাপটপের পরিবর্তে একটি বিশাল পাথরসহ ইলেক্ট্রনিক্স বর্জ্য এবং কম্পিউটারের পুরোনো কিছু যন্ত্রাংশ ছিল।

গত ১৫ অক্টোবর চিন্ময় রামনা তার এক বন্ধুর জন্য আসুস টিইউএফ গেমিং এফ১৫ নামের একটি গেমিং ল্যাপটপ অর্ডার করেন। ২০ তারিখ প্রোডাক্টটি ‘সিল প্যাকড’ অবস্থায় চিন্ময়ের কাছে ডেলিভারি করা হয়। তবে আইটেমটি ওপেন-বক্স ডেলিভারি অপশনের অধীনে না আসায় এবং একইসাথে বাইরে থেকে প্যাকেজ যথাযথ থাকায় তিনি ডেলিভারি প্রদানকারী ব্যক্তির সাথে ওটিপি শেয়ার করে প্রোডাক্ট ডেলিভারি কনফার্ম করেন।

চিন্ময় রামনা বলেন, প্রমাণসহ ডেলিভারি হওয়ার দিনেই ফ্লিপকার্টে এ বিষয়ে একটি রিপোর্ট জমা করা হয়েছে। বিপরীতে ফ্লিপকার্ট জানিয়েছে, সমস্যার সমাধান করতে তাদের কিছু সময় দরকার।

এমন ঘটনা ফ্লিপকার্টে নতুন নয়, এর আগেও অনেকে পণ্য কিনে প্রতারিত হয়েছেন।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর