আপনি পড়ছেন

চলতি মাসেই শুরু হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ। বিশ্বকাপের মতো বড় আসরের খেলা টিভির বড় পর্দায় দেখার মজাই আলাদা। এর জন্যই বাংলাদেশের বাজারে আসছে শাওমির সর্বশেষ প্রযুক্তির স্মার্ট টিভি। নতুন স্মার্ট টিভির মডেল শাওমি এ২।

xiaomi tv a2 ৪কে রেজুলেশনের স্মার্ট টিভি আনছে শাওমি

শাওমির এ২ সিরিজের তিনটি টিভি ৩২, ৪৩ এবং ৫৫ ইঞ্চি সাইজের। এর সবগুলো সাইজ সময়োপযোগী। সব স্থানেই সুন্দরভাবে ফিটিং করা যাবে। বর্তমানে স্মার্ট টিভি সাধারণত ১০৮০পি, ৪কে ও ৮কে রেজুলেশনের হয়ে থাকে। শাওমির এ২ সিরিজের স্মার্ট টিভি ৪কে রেজুলেশনের। সুতরাং পিকচার কোয়ালিটি নিয়ে কোনো বাড়তি চিন্তা করতে হবে না।

ভালো সাউন্ড সুবিধার জন্য শাওমি টিভিতে ১০ ওয়াট স্পিকার সুবিধার সাথে ডলবি অডিও এনহেন্সমেন্টে সুবিধা থাকছে। পাশাপাশি টিভি সিরিজটি এইডডিআর ১০ ও ডলবি ভিশন কনটেন্টস সাপোর্ট করবে। সবগুলো মডেলের টিভি মেটাল চেসিস ও বেজেল-লেস স্ক্রিনের।

অ্যান্ড্রয়েড হওয়ায় সব মডেলেই ইন্টারনেট সংযোগ ও গুগল প্লে অ্যাকসেস সুবিধা থাকবে। ফলে ব্যবহারকারীরা সুবিধামতো অ্যাপস ডাউনলোড করে নিতে পারবেন। থাকবে স্মার্ট বিল্ট ইন গুগল এ্যাসিসটেন্ট ও শাওমি হোম অ্যাপ। যার ফলে সকল শাওমি স্মার্ট হোম প্রোডাক্টস নিয়ন্ত্রণ করা যাবে।

৫৫ ইঞ্চি টিভির দাম নির্ধারণ করা হয়েছে বাংলাদেশি মুদ্রায় ৬৫ হাজার ৯৯০ টাকা, ৪৩ ইঞ্চি টিভির দাম পড়বে ৪২ হাজার ৯৯০ টাকা এবং ৩২ ইঞ্চি দাম পড়বে ২৫ হাজার ৯৯০ টাকা।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর