আপনি পড়ছেন

মোবাইল ফোন অপারেটর রবির সিইও রাজীব শেঠি বলেছেন, প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশে ৩০ হাজার কোটি টাকা বিনিয়োগ এবং প্রায় ৩৯ হাজার কোটি টাকা সরকারি কোষাগারে জমা দিয়েছে রবি। বর্তমানে সারাদেশে ব্যবসায়িক কার্যক্রমের ফলে ১ লাখের বেশি কর্মসংস্থানের সুযোগ তৈরি হয়েছে। দেশের ভবিষ্যত কল্যাণের সাথে আমাদের ভবিষ্যত ওতপ্রোতভাবে জড়িত।

robi 4g internetমোবাইল ফোন অপারেটর রবি

১৪ নভেম্বর, রোববার রবির ২৫ বছর পূর্তি উপলক্ষে এক অনুষ্ঠানে এ কথা বলেন রাজীব শেঠি। তিনি বলেন, কোম্পানির অগ্রগতি নির্ভর করবে উন্নত সেবা প্রদানের মাধ্যমে আমরা গ্রাহক সন্তুষ্টি অর্জন করতে পারছি কি না।

নতুন উদ্যোক্তাদের পাশে দাঁড়াতে অনুষ্ঠানে রবি ভেঞ্চর ৩.০ ঘোষণা করেছে। এই প্লাটফর্ম থেকে নির্বাচিত শীর্ষ ডিজিটাল উদ্যোক্তাদের আড়াই কোটি টাকা বিনিয়োগ দেওয়া হবে।

অনুষ্ঠানে রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, প্রতিষ্ঠার পর থেকে ব্যবসায় অগ্রগতির জন্য রবির অন্যতম প্রধান কৌশল হিসেবে কাজ করছে ভবিষ্যত পরিকল্পনা। যার ফলে ডিজিটাল উদ্ভাবনের ক্ষেত্রে স্বাভাবিকভাবেই এই খাতে এক ধাপ এগিয়ে রয়েছে রবি।

উল্লেখ্য, অক্টোবরে রাজীব শেঠিকে চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) হিসেবে নিয়োগ দিয়েছেন রবি আজিয়াটা লিমিটেডের পরিচালনা পর্ষদ। মিয়ানমারের শীর্ষ অপারেটর উরিডুতে সিইও হিসেবে সাফল্যের সঙ্গে দায়িত্ব পালনের পর রবিতে যোগ দিয়েছেন তিনি। এর আগে তিনি এয়ারটেল আফ্রিকার চিফ কমার্শিয়াল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।