আপনি পড়ছেন

বিশ্বকাপ ফুটবলে প্রিয় দল আর্জেন্টিনাকে হারতে দেখে কুমিল্লার বুড়িচংয়ে এক সমর্থকের হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে। তার নাম কাউছার জাবেদ ওরফে কাকন (৫০)। আর্জেন্টিনা বনাম সৌদি আরবের মধ্যে খেলা চলাকালে বুকে ব্যথা অনুভব করে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

argentina cumilla deadআর্জেন্টিনার খেলোয়াড় মেসির কট্টর ভক্ত ছিলেন কুমিল্লার কাকন

আজ মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে বুড়িচং উপজেলার শিকারপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। কাকন ওই গ্রামের আবদুল খালেকের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, সৌদি আরব দ্বিতীয় গোল করার পর বুকে তীব্র ব্যথায় বসা থেকে পাশে ঢলে পড়েন কাকন।

শিকারপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আবু নাছের বলেন, বিকেলে আমরা সবাই আর্জেন্টিনা বনাম সৌদির ফুটবল খেলা দেখতে বসি। খেলার ৫৩ মিনিটে আর্জেন্টিনাকে দ্বিতীয় গোল দেয় সৌদি।

তিনি বলেন, এ সময় কাকন বুকে তীব্র ব্যথা অনুভব করে আমার ওপর ঢলে পড়েন। কাকনকে দ্রুত বুড়িচংয়ের কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিকারপুর গ্রামের আর্জেন্টিনা দলের সমর্থকরা জানান, কাকন আর্জেন্টিনা ফুটবল দলের কঠিন সমর্থক ছিলেন। বিশেষ করে লিওনেল মেসি ও ডি মারিয়া তার পছন্দের খেলোয়াড়।

তারা বলেন, প্রিয় দলের গোল খাওয়া সহ্য করতে পারেননি কাকন। অফসাইডের কারণে আর্জেন্টিনার কয়েকটি গোল বাতিল হওয়ায়ও মন খারাপ করেছিলেন তিনি।

বুড়িচং থানার ওসি মারুফ হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে এমন ঘটনা ভাবাই যায় না।

আজ বিশ্বকাপের প্রথম ম্যাচেই আর্জেন্টিনা সৌদি আরবের কাছে এক গোলে পরাজিত হয়েছে।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর