আপনি পড়ছেন

খুব একটা ভালো যাচ্ছে না ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলীর বিবাহিত জীবন। তাই শাকিবকে নিয়ে মুখ খুলতে চান বুবলী। বলছেন, আর চুপ থাকা যায় না। নিজের সম্মানের কথা ভেবে, বাচ্চার ভবিষ্যতের কথা ভেবে সংবাদ সম্মেলন করে সবাইকে বিস্তারিত জানাতে চাই। না হলে সবাই আমাকে ভুল বুঝবে।

shakib bubliঢাকাই সিনেমার নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী

বৃহস্পতিবার গণমাধ্যমকে একথা বলেন বুবলী নিজেই। তবে কবে কখন এই সংবাদ সম্মেলন করবেন তা এখনো জানাননি।

বুবলী বলেন, শাকিবের সঙ্গে প্রায় সাত বছরের সম্পর্ক। আমি কখনো তার সম্মানহানি করিনি, সম্মানহানি হয় এমন কোনো কাজ বা কথা কখনো বলিনি। যত কিছুই হোক, সব সময় চেষ্টা করেছি তার সম্মান যেন ঠিক থাকে। প্রতিটা সিনেমা তার অনুমতি নিয়েই করেছি। তার অনুমতি নিয়েই অন্য নায়কদের সাথে কাজ করেছি। কিন্তু তাতে লাভ কি হলো? সে তো আমার সম্মানহানি করছে, একের পর এক মন্তব্য করে আমার ইমেজ নষ্ট করছে। আর চুপ থাকা যায় না। তাই এবার সিদ্ধান্ত নিয়েছি সবাইকে বিষয়টা জানাতে হবে। সংবাদ সম্মেলনে সবাই জানতে পারবেন আমার আর শাকিবের মধ্যে সম্পর্ক কোন অবস্থায় আছে। ও আমার সাথে কি করেছে।  

এর আগে ২০ নভেম্বর নিজের জন্মদিনে শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন বলে গণমাধ্যমকে জানান বুবলী। এ খবর প্রকাশের পর শাকিব জানান, তিনি বুবলীকে কোনো নাকফুল দেননি। শাকিব বলেন, ‘আমি তাকে কোনো নাকফুল উপহার দেইনি। বাচ্চার বিষয় ছাড়া বুবলীর সাথে তেমন কোনো কথা হয় না আমার।'

গণমাধ্যমের কাছে শাকিবের এমন মন্তবের পর ক্ষেপেছেন বুবলী। নিজের এবং সন্তানকে নিয়ে শাকিবের এমন হেয় মন্তব্য মেনে নিতে পারেননি বুবলী।

এদিকে শাকিব-বুবলীর এমন খবর ফেসবুকে শেয়ার করে শাকিব খানের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস লিখেছেন, ‘কী যে মজা’। এই ক্যাপশনের সাথে জুড়ে দেন দশটি হাসির ইমোজি।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর