আপনি পড়ছেন

আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশের মানুষ এখন আপনাদের বিদায় দেখতে চায়। সময় থাকতে কেটে পড়ুন। তা না হলে জনগণ আপনাদের বিদায় করবে।

cumilla fakhrulকুমিল্লায় গণসমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

আজ শনিবার (২৬ নভেম্বর) বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে বিভাগীয় গণসমাবেশে এসব কথা বলেন বিএনপি মহাসচিব।  সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল। এ সমাবেশে ‘কুমিল্লা’ নামেই বিভাগের নামকরণের আওয়াজ তুলেন তিনি।

গণসমাবেশে মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ সরকার গত ১৫ বছরে আমাদের সব অর্জন ধ্বংস করে দিয়েছে। সব স্বপ্ন নষ্ট করে দিয়েছে।

তিনি বলেন, দেশের মানুষ আওয়ামী লীগ সরকারের বিদায় দেখতে চায়। দেশের মানুষ এখন ‘ভুলে যান, ওই নৌকার কথা ভুলে যান’এ গান গাইছে।

মির্জা ফখরুল বলেন, আমদানি-রপ্তানির জন্য তিন মাসের প্রয়োজনীয় ডলারও নেই। এতো রিজার্ভ গেল কোথায়? এ সরকার বৈদেশিক মুদ্রার রিজার্ভ চিবিয়ে খেয়েছে।

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, মানুষের কোনো আয়-রোজগার নেই। অথচ আওয়ামী লীগের নেতাকর্মীদের আয় বাড়ছেই। তারা চাঁদাবাজি, দলীয়করণ করে আয় করছেন। লুটপাট চালিয়ে দেশের অর্থনীতিকে শূন্য করে ফেলছেন তারা।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ জোর করে দুইবার নির্বাচন করেছে। ২০১৪ সালে কেউ ভোট দিতে নির্বাচন কেন্দ্রে যায়নি। ওই নির্বাচনে ১৫৪ জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করা হয়েছে। ২০১৮ সালে তো আগের রাতেই ভোট শেষ হয়ে গেছে।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজি আমিনুর রশিদ ইয়াসিনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান ও বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু। সমাবেশ সঞ্চালনা করেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্যসচিব জসিম উদ্দিন, মহানগর বিএনপির আহ্বায়ক উদবাতুল বারী ও সদস্যসচিব ইউসুফ মোল্লা।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর