আপনি পড়ছেন

রাজশাহীতে গ্রেপ্তার আতঙ্কে বিএনপির এক নেতা গাছে উঠে পড়েন। এরপর গাছ থেকে পড়ে তিনি আহত হয়েছেন। এ ঘটনার পর পুলিশ তাকে গ্রেপ্তার করেনি। বৃহস্পতিবার, ১ ডিসেম্বর মোহনপুর থানার ওসি সেলিম বাদশা এ তথ্য নিশ্চিত করে জানান, আহত নেতার নাম বাচ্চু রহমান। তিনি রাজশাহীর মোহনপুর উপজেলা বিএনপির সদস্য সচিব।

bnp leader rajshahi tree climbরাজশাহীর মোহনপুরে গ্রেপ্তার আতঙ্কে গাছে উঠে পড়েন এক নেতা

পুলিশ ও বিএনপি সূত্রে জানা গেছে, মঙ্গলবার, ২৯ নভেম্বর রাত সাড়ে ৩টার দিকে মোহনপুরে বাচ্চুর রহমানের বাড়ি গিয়ে তাকে খুঁজছিলেন পুলিশ সদস্যরা। এ সময় তিনি বাড়ির পাশের একটি গাছে উঠে পড়েন। কিছুক্ষণ পর গাছ থেকে পড়ে আহত হন তিনি।

এ বিষয়ে মোহনপুর থানার ওসি সেলিম বাদশা বলেন, পুলিশ বাচ্চু রহমানের এলাকায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়েছিল। তিনি পরিচিত মানুষ বলে পুলিশ ডাক দিয়েছিল। এতেই বাচ্চু রহমান আতঙ্কিত হয়ে গাছে উঠে পড়েন। এক পর্যায়ে পড়ে গিয়ে আহত হন।

এ বিষয়ে জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম বলেন, পুলিশ সদস্যরা গত মঙ্গলবার রাতে বাচ্চুকে গ্রেপ্তার করতে বাড়িতে  যায়। এ সময় বাড়ির নারীরা পুলিশের সঙ্গে তর্ক শুরু করেন। এদিকে দেয়াল টপকে গাছে উঠে পড়েন বাচ্চু। পরে গাছ থেকে পড়ে তিনি আহত হন। বাচ্চুর হাতের আঙুল ভেঙে গেছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো হয়েছে।