আপনি পড়ছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পদ্মা সেতু নিয়ে অনেকে অপবাদ দিয়েছিল, অনেকেই বলেছিল এটা বানাতে পারব না। কিন্তু আমরা পদ্মা সেতু বানিয়ে দেখিয়েছি। আমরা যখন করব বলেছি, তখন করে দেখিয়েছি। অসম্ভবকে সম্ভব করাই বাঙালির চরিত্র।

sheikh hasina 15প্রধানমন্ত্রী শেখ হাসিনা

৫ ডিসেম্বর, সোমবার ন্যাশনাল ডিফেন্স কোর্স- ২০২২ ও আর্মড ফোর্সেস ওয়ার কোর্স -২০২২ এর অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

এ সময় তিনি বলেন, পদ্মা সেতুর বিষয়ে আমার ও আমার পরিবারের বিরুদ্ধে অনেক অপবাদ দেওয়ার চেষ্টা হয়েছিল। কিন্তু প্রমাণ হয়েছে এখানে কোনো দুর্নীতি হয়নি। তখন আমরা সিদ্ধান্ত নিলাম, দেশের টাকা দিয়েই পদ্মা সেতু বানাব। তখন অনেকে বলেছে এটা কখনও সম্ভব না, এটা আমরা পারব না।। অনেক দেশের সরকারপ্রধানের সঙ্গে যখন বিষয়টি নিয়ে আলোচনা করেছি তারাও বলেছে, এটা সম্ভব না। কিন্তু অসম্ভবকে সম্ভব করাই বাঙালির চরিত্র। এটা আমরা করতে পারব, আমরা করেছি।

শেখ হাসিনা বলেন, নির্বাচনী ইশতেহারে আমরা ঘোষণা দিয়েছিলাম ডিজিটাল বাংলাদেশ করার। তখনও অনেকে হাসাহাসি করেছিল। কিন্তু আমরা সেটা করে দেখিয়েছি। ডিজিটাল বাংলাদেশ সারা বিশ্বের কাছে একটা দৃষ্টান্ত। গ্রামে বসে ছেলে-মেয়েরাও ফ্রিল্যান্সিং করে ডলার আয় করে। এই সুযোগটা আমরা করে দিয়েছি।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর