আপনি পড়ছেন

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ১০ ডিসেম্বরের দিকে শুধু বাংলাদেশ নয়, সারাবিশ্বের মানুষ তাকিয়ে আছে। যে কোনো মূল্যে সমাবেশ সফল করতে হবে। মামলা-হামলা ও গ্রেপ্তার উপেক্ষা করে আমাদের প্রস্তুতি নিতে হবে। দেওয়ালে পিঠ ঠেকে গেছে আমাদের। সামনে অস্তিত্ব রক্ষার লড়াই।

mirza fakhrul islam alamgir 13বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

৫ ডিসেম্বর, সোমবার বিকেলে গুলশানে বিএনপির কার্যালয়ে এক অনুষ্ঠানে এসব কথা বলেন মির্জা ফখরুল। আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিভাগীয় গণসমাবেশ করবে বিএনপি।

এ সময় মির্জা ফখরুল বলেন, দেশের রাজনৈতিক ও অর্থনৈতিক কাঠামো ধ্বংস করে ফেলেছে আওয়ামী লীগ। তারা লুটপাটের রাজত্ব শুরু করেছে। আসল কথা হলো আওয়ামী লীগ ক্ষমতায় এলে এসবই করে। তারা ভয় দেখিয়ে শাসন করে। ভুল বুঝিয়ে ভোট নেয়। এখন তাদের আসল চেহারা বের হয়ে গেছে।

তিনি বলেন, সারাদেশের মানুষ আজ জেগে উঠেছে। আমাদের ৯টি বিভাগীয় গণসমাবেশে লাখ লাখ মানুষ যোগ দিয়েছে। দেশের স্বাধীনতা-স্বার্বভৌমত্ব পুনরুদ্ধার, খালেদা জিয়াকে মুক্ত এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার আন্দোলনে যোগ দিচ্ছেন সর্বস্তরের মানুষ।

বিএনপি মহাসচিব বলেন, ১০ ডিসেম্বরের সমাবেশ সফল করতে পেশাজীবীদেরও এগিয়ে আসতে হবে। সবার অংশগ্রহণের মাধ্যমে আমাদের আন্দোলন বেগবান করতে হবে।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর