advertisement
আপনি পড়ছেন

আবারও বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমানে যান্ত্রিক ত্রুটি ধরা পড়েছে। ত্রুটি ধরা পড়ার ফলে বিমানটি মিয়ানমারের উদ্দেশে উড়াল দিয়েও আবার ঢাকা ফিরে আসতে বাধ্য হয়। ত্রুটি শেষে বিমানটি পুনরায় মিয়ানমারের উদ্দেশে যাত্রা করে।

bangladesh biman

৩৪ জন যাত্রী নিয়ে দুপুর ১টা ৩০ মিনিটে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মিয়ানমারের উদ্দেশে উড়াল দেয়। কিন্তু উড়াল দেয়ার পর বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় ২ টা ৪৫ মিনিটে বিমানটি পুনরায় ঢাকা ফিরে আসে।

বিমান বাংলাদেশের একটি সূত্র জানায়, বিমানটি উড্ডয়নের পর এটির কেবিনে বাতাসের চাপ কমে যায়। তবে কোনো ধরনের দুর্ঘটনা ঘটার আগেই এটি মাটিতে অবতরণ করতে সক্ষম হয়। পরবর্তীতে ত্রুটি মেরামত শেষে বিকেল ৫টায় বিমানটি আবার মিয়ানমারের উদ্দেশে যাত্রা করে।

বাংলাদেশ এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার শাকিল মেরাজ জানান, যান্ত্রিক ত্রুটির কারণে এমন ঘটনা ঘটেছে। তবে শেষ পর্যন্ত কোনোরকম দুর্ঘটনা ঘটেনি। সবাই নিরাপদে গন্তব্যে পৌঁছেছেন।

এর আগে গত ২৭ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ হাঙ্গেরির উদ্দেশে যাত্রা করে যান্ত্রিক ত্রুটির কারণে তুর্কমেনিস্তানে জরুরি অবতরণ করতে বাধ্য হয়। ওই ঘটনায় বিমানের ছয় প্রকৌশলীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

গ্রামীণফোনের দূত হলেন মাশরাফি

শিগগিরই পেপল আসছে বাংলাদেশে

বিএনপিকে ডেকেছেন রাষ্ট্রপতি

টাকা দিয়ে বর্জ্য কিনছে সুইডেন

সৌদি আরবে ট্রাম্পের আর কোনো ব্যবসা নেই