আপনি পড়ছেন

রাশিয়া বিশ্বকাপের পরপরই নেইমার জানিয়ে দিয়েছিলেন, এখনই পিএসজি ছাড়ার কোনো ইচ্ছা তার নেই। রিয়াল মাদ্রিদের পক্ষ থেকেও বলা হয়েছিল, নেইমারকে কেনার চিন্তা আপাতত বন্ধ। তারপর অনেকদিন বন্ধই ছিল নেইমারের রিয়াল যাওয়ার আলোচনা। কিন্তু কদিন ধরে আবারও ডালপালা মেলতে শুরু করেছে এই আলোচনার।

barca case against neymar

অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে হারার পর রিয়াল সভাপতি নাকি নেইমারকে পেতে আবারও মরিয়া হয়ে উঠেছেন। ব্রাজিল তারকাকে ৩০০ মিলিয়ন ইউরোতে কিনতে প্রস্তুত রিয়াল বলে খবর। এই চেষ্টায় ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফার সাহায্যও নাকি পাচ্ছে রিয়াল। তবে যাকে নিয়ে এতো আলোচনা সেই নেইমার এবং তার বর্তমান ক্লাব পিএসজি এ নিয়ে টু-শব্দটাও করছে না।

তবে তারা কিছু না বললেও নেইমারের সাবেক সতীর্থ ইউরি বারশিশে বলে দিলেন, নেইমারের রিয়াল মাদ্রিদের হয়ে খেলাটা সময়ের ব্যাপার মাত্র। নেইমার রিয়ালে আসছেন, সেটাতে নিশ্চিত তিনি।

cavani mbappe neymar psg

গত মৌসুমে পিএসজিতে ছিলেন ইউরি বারশিশে। স্প্যানিশ এই তারকা ডিফেন্ডার এবার যোগ দিয়েছেন অ্যাতলেটিকো বিলবাওয়ে। লা লিগায় ফিরে নেইমার বিষয়ে কথা বলতে হলো তাকে। এক প্রশ্নে জবাবে বারশিশে বলেন, 'আমি দেখতে পারছি সে (নেইমার) লা লিগায় ফিরছে। এটাও দেখতে পাচ্ছি সে সাদা জার্সি (রিয়াল মাদ্রিদের) পড়ে খেলছে। আমি জানি, সে বার্সেলোনায় খুবই সুখী ছিল। সে এখনো লা লিগা খুবই পছন্দ করে।'

স্প্যানিশ টেলিভিশন শো ‘এল লারগুয়েরো’তে বারশিশে যোগ করেছেন, 'আমি এসব জানি, কারণ এসব বিষয়ে তার সঙ্গে আমার কথা হয়েছে। আমাদের মধ্যে খুবই ভালো বন্ধুত্ব ছিল। সে মানুষ হিসেবেও অসাধারণ। বাইরের মানুষ তাকে যেমনটা মনে করে, সে ঠিক তার উল্টো। খুবই বন্ধুসূলভ। যদি সে রিয়াল মাদ্রিদে যোগ দেয়, আমি তাকে উষ্ণ শুভেচ্ছাই জানাব।'

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর