আপনি পড়ছেন

কপিরাইট লংঘন করায় ইত্তেফাককে চিঠি দিয়েছে বাংলাদেশের প্রথম অনলাইন ভিত্তিক সংবাদ মাধ্যম বিডিনিউজ টোয়েন্টিফোর। সতর্ক করে পাঠানো চিঠিতে ইত্তেফাককে ক্ষমা চাওয়ার এবং সে সংক্রান্ত খবর তাদের পোর্টালে প্রকাশ করার আহ্বান জানানো হয়েছে।

bdnews24 warns ittefaq for breaching copyright

বিডিনিউজ টোয়েন্টিফোর কর্তৃপক্ষ আশা করছে, চিঠি পাওয়ার ১৫ দিনের মধ্যেই ইত্তেফাক সাড়া দিবে এবং ক্ষমা চাইবে। একই সঙ্গে ইত্তেফাক তাদের ওয়েব পোর্টালে এ সংক্রাক্ত খবর ছেপে স্বীকার করবে যে তারা বিডিনিউজের কন্টেন্ট ব্যবহার করছিলো।

ইত্তেফাককে চিঠি দেয়ার খবরটি বিডিনিউজ আজ তাদের পোর্টালে প্রকাশ করেছে। সেখানে বিডিনিউজের একজন মুখপাত্রের মন্তব্যও প্রকাশ করা হয়েছে। প্রকাশিত মন্তব্যে বিডিনিউজের মুখপাত্র বলেছেন যে, তাদের কন্টেন্ট ইত্তেফাকের অনলাইন সংস্করণে ব্যবহার করা হয়। যা কপিরাইট আইনের স্পষ্ট লংঘন। তিনি দাবি করেন, বিডিনিউজ টোয়েন্টিফোর কর্তৃপক্ষের কাছে তাদের অভিযোগের প্রমাণ আছে।

বিডিনিউজ টোয়েন্টিফোর আশা করছে, ক্ষমা চাওয়ার পর ইত্তেফাক এ ধরনের কাজ আর ভবিষ্যতে না করার প্রতিশ্রুতি দিয়ে বিডিনিউজ টোয়েন্টিফোরের সম্পাদককে চিঠি দিবে।

এ বিষয়ে বিডিনিউজের আইনি পরামর্শক ইলোরা ফারুক আহমেদ জানিয়েছেন, ইত্তেফাক যদি ক্ষমা না চায় এবং ভুল স্বীকার না করে, তবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা চিঠিতে উল্লেখ করা হয়েছে। এ সংক্রান্ত বিষয়ে বিডিনিউজ টোয়েন্টিফোরের খবরটি পড়তে ক্লিক করুন।

আপনি আরো পড়তে পারেন

ফেসবুকে এক কোটি ছাড়িয়ে গেলো প্রথম আলো

জবির মার্কেটিং বিভাগে বিশ্বব্যাংকের অর্থায়নে গবেষণায় হরিলুট

যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের গুলিতে এক বাংলাদেশি নিহত

মারা গেলেন বিএনপি নেতা হান্নান শাহ

রাজধানীতে ৩ অক্টোবর থেকে স্মার্টকার্ড বিতরণ