advertisement
আপনি দেখছেন

জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবার লাইভ অডিও ফিচারের সঙ্গে বুলেটিন নিউজ ফিচারও যুক্ত করতে যাচ্ছে। এর ফলে প্ল্যাটফর্মটিতে অডিও লাইভ করার সময় লোগো, প্রতিষ্ঠানের নাম, কালার প্যালেটসহ একাধিক কনটেন্ট কাস্টমাইজড করতে পারবেন ভিডিও কনটেন্ট নির্মাতারা। একই সঙ্গে থাকছে মাল্টিমিডিয়া এমবেড এবং অন্যান্য স্টাইলিং সুবিধাও।

facebook news bulletin featureএবার আসছে ফেসবুকের নিউজ বুলেটিন

প্রযুক্তি বিষয়ক সংবাদ মাধ্যম টেকক্রাঞ্চ এবং দ্য ভার্জ তাদের প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, এই সুবিধা যুক্ত হওয়ায় লাভবান হবেন ভিডিও কনটেন্ট নির্মাতারা। কারণ তারা সাবস্ক্রিপশন প্রাইসের সবটুকুই পাবেন। তাদের কাছ থেকে রাজস্ব চাইবে না ফেসবুক।

এ বিষয়ে মার্ক জাকারবার্গ বলেন, প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত ব্যাপক জনপ্রিয় স্বাধীন কনটেন্ট নির্মাতা, লোকাল গ্রুপ ও পেজ। এ কারণেই কনটেন্ট নির্মাতাদের সহায়তা করার চেষ্টা করছি আমরা। নতুন এই ফিচারের মাধ্যমে কনটেন্ট নির্মাতাদের কনটেন্ট আগের তুলনায় বেশি পৌঁছাবে বলেও জানান তিনি।

facebook news bulletinএবার আসছে ফেসবুকের নিউজ বুলেটিন

আর সেটা হলে বেশি মুনাফা অর্জন করতে পারবেন কনটেন্ট নির্মাতারা। বর্তমানে এটি চালু হয়েছে ছোট ছোট গ্রুপ নিয়ে। কিছু দিনের মধ্যেই এতে বড় গ্রুপ চালু করা হবে, বলছেন জাকারবার্গ।