আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 52 মিনিট আগে

ব্যাটে রান নেই অনেকদিন ধরে। প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি লিগে দুই ম্যাচে আউট হয়েছিলেন যথাক্রমে ২১, ০’তে। তারপর প্রিমিয়ার ডিভিশনের ওয়ানডে লিগের দুই ম্যাচে খেলে একটিতে আউট হয়েছেন কোনো রান না করে, অন্যটিতে ১০ রানে। গত বিপিএলেও সফল হতে পারেননি মোহাম্মদ আশরাফুল। এমন ব্যর্থতার মধ্যে থাকা আশরাফুলকে আর একাদশে রাখতে চায়নি মোহামেডান।

nayeem islam dpl rupganj

যেমন চিন্তা তেমন কাজ, লিজেন্ড অব রূপগঞ্জের বিপক্ষে ডিপিএলে নিজেদের চার নম্বর ম্যাচে আশরাফুলকে খেলায়নি মোহামেডান। দেশের ঐতিহ্যবাহী ক্লাবটি চলতি ডিপিএলে প্রথম হারের স্বাদ পেলো এই ম্যাচেই। রূপগঞ্জের বিপক্ষে আজ ৪ উইকেটে হেরেছে মোহামেডান। জয় না পেলেও প্রথমে ব্যাটিং করে বড় সংগ্রহই কিন্তু গড়েছিল ক্লাবটি।

মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৯৫ রান তোলে মোহামেডান। দলটির পক্ষে সেঞ্চুরি করেছেন ওপেনার আব্দুল মজিদ। ১২৬ বল খেলে ১০৭ রান করেছেন তিনি। ছয়ে নেমে ৪৭ বলে ৬৪ রানের ঝড়ো ইনিংস গড়েছেন নাদিফ চৌধুরী।

পরে লিজেন্ড অব রূপগঞ্জের ব্যাটসম্যানদের ‘দশে মিলে করি কাজ’ পন্থার কাছে হেরে গেছে মোহামেডান। তিন হাফ সেঞ্চুরিতে ৪৯.২ ওভারে ছয় উইকেট হারিয়ে জয়ের জন্য ২৯৬ রান তুলে ফেলে রূপগঞ্জ। দলটির হয়ে অধিনায়ক নাঈম ইসলাম ৯২ বলে করেছেন ৮৫ রান। ৫৪ বলে ৫৫ করেছেন নিউজিল্যান্ড ফেরত মুমিনুল হক। এছাড়া ভারতীয় ক্রিকেটার ঋষি ধাওয়ানের ব্যাট থেকে এসেছে ৫১ রান।