advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 20 মিনিট আগে

ডেভিড ওয়ার্নারকে হুট করে দেখে অনেকেরই অচেনা লাগতে পারে। সব সময় ক্লিন সেভ থাকা ওয়ার্নার মুখ ভর্তি দাঁড়ি রেখে দিয়েছেন। মাথার চুলগুলোও কিছুটা বড়। তবে দেখতে কিছুটা অচেনা লাগলেও ওয়ার্নারের ব্যাট কিন্তু কথা বলল চেনা সুরেই। দুই বছর পর আইপিএল খেলতে নেমেই দুর্দান্ত এক ইনিংস খেলেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার।

david warner vs kolkata knight riders

গত বছর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপ টাউন টেস্টে বল ট্যাম্পারিং ইস্যুতে ওয়ার্নার, স্টিভেন স্মিথ ও ক্যামেরন বেনক্রফটকে এক বছরের জন্য নিষিদ্ধ করেছিল অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড। তবে নিষেধাজ্ঞাটা ছিল আন্তর্জাতিক ক্রিকেটের ক্ষেত্রে, ঘরোয়া ক্রিকেটে নয়। তবে তারপরও ওয়ার্নার-স্মিথকে আইপিএল খেলার অনুমতি দেয়নি ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।

ফলে গত আইপিএলটা খেলা হয়নি অস্ট্রেলিয়ার দুই শীর্ষ ক্রিকেটারের। নির্বাসন শেষে ফিরেই দর্শকদের ব্যাট হাতে বিনোদিত করলেন ওয়ার্নার।

ইডেন গার্ডেনে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে হারা হায়দরাবাদের ইনিংসের সূচনা করতে নেমেছিলেন ওয়ার্নার। ওপেনিংয়ে নেমে শুরু থেকেই ব্যাট হাতে ঝড় তুলতে চেয়েছেন অজি তারকা। ৩১ বলে ফিফটি করা ওয়ার্নার শেষ পর্যন্ত ফিরেছেন ৫৩ বলে ৮৫ রান করে। অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়কের ইনিংসে চারের মার ৯টি, ছক্কা ছিল ৩টি। ওয়ার্নারের বিধ্বংসী ব্যাটিংয়ে কলকাতার বিপক্ষে তিন উইকেটে ১৮১ রানের বড় সংগ্রহই পেয়েছে হায়দরাবাদ।

sheikh mujib 2020