আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 52 মিনিট আগে

বিশ্বকাপের আগ মুহূর্তে বাংলাদেশ দলে যেন চোটের মিছিল শুরু হলো। মাহমুদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন চোটের কারণে মাঠের বাইরে। চোট আছে তরুণ মেহেদি হাসান মিরাজ, সাইফুদ্দিনেরও। তাসকিন আহমেদ চোট কাটিয়ে ফিরলেন মাত্র। এসবের মধ্যে আরেক দুঃসংবাদ নিয়ে হাজির হলেন মোস্তাফিজুর রহমান।

malinga wants to help mustafiz to get improved

গতকাল প্রায় সাড়ে চার বছর পর ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ খেলতে নেমেছিলেন তরুণ পেসার। দীর্ঘদিন পর ফিরেই ম্যাচে দুর্দান্ত বোলিংই করেছিলেন। কিন্তু বিপত্তিটা ঘটেছে সেখানেই। অ্যাঙ্কলে চোট পেয়েছিলেন খেলতে গিয়ে। পরে সাবধানতাবশত এক্স-রে করানো হয়েছে। রিপোর্টে খারাপ কিছু না এলেও মোস্তাফিজকে দুই সপ্তাহের বিশ্রাম দিয়েছেন চিকিৎসকরা।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী। তিনি বলেন, ‘তার অ্যাঙ্কেলের এক্স-রে করানো হয়েছে। রিপোর্ট সব ঠিক আছে, কিন্তু তার বিষয়ে আমাদের সাবধানতা অবলম্বন করতে হবে। তাকে দুই সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।’

মোস্তাফিজের এই ইনজুরিটি বেশ পুরনো। গত বছর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল খেলতে গিয়েও একই চোট পেয়েছিলেন। যাতে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মিস করতে হয়েছিল তাকে। এই ইনজুরির কারণে উইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজও খেলা হয়নি মোস্তাফিজের।