advertisement
আপনি দেখছেন

বিশ্বের যে কয়টি দেশে করোনার প্রকোপ বেশি তার মধ্যে ভারত অন্যতম। দেশটিতে প্রাণঘাতী ভাইরাসের দৌরাত্ম দিন দিন বেড়েই চলেছে। এমন সংকটময় পরিস্থিতি সামাল দিতে রীতিমতো হিমশিম খাচ্ছে ভারতীয় সরকার।

shoaib akhtar 1

এদিকে করোনার করাল গ্রাসকে পাস কাটিয়ে চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএলের ১৪তম আসর। ইতিমধ্যেই ২০টি ম্যাচ মাঠে গড়িয়েছে। বোর্ড ফর ক্রিকেট কন্ট্রোল অফ ইন্ডিয়া, বিসিসিআই জানিয়েছে, পরিস্থিতি যাই হোক না কেন, যেকোন মূল্যে আইপিএল শেষ করতে চান তারা।

জন-জীবন যখন বিপন্ন, সেখানে আইপিএলের দামামা মোটেও পছন্দ হচ্ছে না অ্যাডাম গিলক্রিস্টের। এজন্য কর্তৃপক্ষের প্রতি বিরক্তি প্রকাশ করেছেন সাবেক অজি উইকেটকিপার ব্যাটসম্যান। তার পথেই হেঁটেছেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার বলছেন, আইপিএল বন্ধ করে দেওয়া উচিত।

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় পাকিস্তান সুপার লিগ, পিএসএলের ষষ্ঠ আসর শুরুর পর মাঝপথে বন্ধ হয়ে যায়। আগামী জুন মাসে ফের শুরু হবে। তবে শোয়েব মনে করেন, জুন মাসে পিএসএল শুরু করা ঠিক হবে না।

ipl logo 7

নিজের ইউটিউব চ্যানেলে দেওয়া ভিডিওবার্তায় শোয়েব বলেন, 'ভারত এখন ভয়াবহ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। তাই আইপিএল বন্ধ করে দেয়া উচিত। এটা পিছিয়ে দিলেই ভালো হবে। পাকিস্তান সুপার লিগ পিছিয়ে দেয়ায় আমি এটা বলছি না। আমার মনে হয়, জুনে পিএসএলও হওয়া উচিত নয়।’

আইপিএল বন্ধ করে সে টাকা দিয়ে অক্সিজেন ট্যাঙ্ক কিনতে বলছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস, 'এই সময় আইপিএল গুরুত্বপূর্ণ নয়। এটার পেছনে খরচ করা টাকাগুলো দিয়ে অক্সিজেন ট্যাংক কিনুন। যা মরতে বসা মানুষগুলো বাঁচতে পারবে। ক্রিকেটীয় বিনোদন প্রয়োজন নেই। ভারত এবং পাকিস্তানে মানুষের জীবন বাঁচাতে হবে।'