advertisement
আপনি দেখছেন

গতকাল রাতেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএলের ১৪তম আসরের মাঝপথ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন রাজস্থান রয়্যালসের অ্যান্ড্রু টাই এবং এবং দিল্লি ক্যাপিটালসের রবিচন্দ্রন অশ্বিন। কয়েক ঘন্টার ব্যবধানে এবার কোটির টাকার আসর থেকে নিজেদের সরিয়ে নিলেন অ্যাড়াম জাম্পা এবং কেন রিচার্ডসন।

adam zampa kane richardson

এই দুইজনই খেলেন বিরাট কোহলির নেতৃত্বাধীন দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে। মূলত ব্যক্তিগত কারণেই আইপিএলের মাঝপথ থেকে সরে দাঁড়ালেন জাম্পা এবং রিচার্ডসন। এক বিবৃতিতে ব্যাঙ্গালুরু কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

জাম্পা এবং রিচার্ডসনের সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন ব্যাঙ্গালুরু। বিবৃতিতে ফ্যাঞ্চাইজিটি জানায়, ব্যক্তিগত কারণে জাম্পা এবং রিচার্ডসন অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু তাদের সিদ্ধান্তকে সম্মান এবং সমর্থন করছে।

চলতি আইপিএলে এখন পর্যন্ত মাঠে নামা হয়নি জাম্পার। অন্যদিকে একটি ম্যাচ খেলেছেন রিচার্ডসন। তিন ওভার হাত ঘুরিয়ে ২৯ রান খরচায়  নিয়েছেন এক উইকেট। তাই বোঝাই যাচ্ছে, এই দুই জনের অনুপস্থিতিতে ভুগতে হবে না ব্যাঙ্গালুরুকে।

চলমান আইপিএল এক কথায় দুর্দান্ত যাচ্ছে ব্যাঙ্গালুরুর জন্য। প্রথম চার ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স, সানরাইজার্স হায়দরাবাদ, কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালসের বিপক্ষে জয় পেয়েছে তারা। তবে নিজেদের পঞ্চম ম্যাচে গতকাল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৬৯ রানে হেরেছে এখনও পর্যন্ত শিরোপার স্বাদ না পাওয়া দলটি।

দিল্লি শিবিরে বড় ধাক্কা, সরে দাঁড়ালেন অশ্বিন

ভারতে বর্তমানে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। হাসপাতালগুলোতে দেখা যাচ্ছে হাহাকার। এমন ক্রান্তিকালে পরিবারের পাশে থাকতে চান অশ্বিন। দিল্লি কর্তৃপক্ষও তার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে।

ashwin out from the ipl

হায়দরাবাদের বিপক্ষে জয়ের পর টুইটারে অশ্বিন লেখেন, 'চলতি আইপিএল থেকে একটা বিরতি নিচ্ছি। যা শুরু হবে আগামীকাল থেকে। করোনাভাইরাসের বিরুদ্ধে আমার পরিবার লড়ছে। এই কঠিন সময়ে আমি তাদের পাশে থাকতে চাই। সবকিছু ঠিকঠাক থাকলে আবারও ফিরব। ধন্যবাদ দিল্লি ক্যাপিটালস।'