advertisement
আপনি দেখছেন

বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্ট শুরু হচ্ছে আজ শুক্রবার, ২৬ নভেম্বর। এর মাধ্যমে দীর্ঘ দুই বছর দুই মাস পর চট্টগ্রামের মাঠে দেখা যাবে দর্শকদের। তবে খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় অনুযায়ী রাত ১০টায়!

bangladesh and pakistan test practiceবৃহস্পতিবার দুই দলের অনুশীলন

কী চমকে গেলেন? ভাবছেন টেস্ট খেলা আবার রাত ১০টায়? হ্যাঁ, বাংলাদেশ ক্রিকেট বোর্ড তথা বিসিবির বিক্রি করা টিকিটের সময় অনুয়াযী বিষয়টা সে রকমই। কারণ টিকিটে খেলা শুরুর সময় রাত ১০টা বা 10: PM উল্লেখ করা হয়েছে। যদিও বাস্তবে খেলা শুরু হবে শুক্রবার সকাল ১০টায়।

অবশ্য টিকিটে বিসিবির এ রকম ভুল এই প্রথম নয়, বরং এর আগেও এমন ভুল করতে দেখা গেছে তাদের। ঘরের মাঠে ২০১৮ সালে আয়োজিত ত্রিদেশীয় সিরিজেও এ রকম ভুল করে বসেছিল বিসিবি। ওই সময় ১৯ জানুয়ারি শুক্রবার বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে খেলা ছিল। কিন্তু ওই দিনের টিকিটে ইংরেজিতে লেখা ছিল ‘BNANGLADESH’। অবশ্য ম্যাচের আগেই সেটা পরিবর্তনের সুযোগ করে দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

bangladesh and pakistan test ticketবাংলাদেশ ও পাকিস্তান প্রথম টেস্টের প্রথম দিনের টিকিট

সবশেষ টিকিটে ভুলের বিষয়টি স্বীকার করেছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। তিনি বলেন, সংস্থার মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুসকে বিষয়টি অবহিত করা হয়েছে। কিন্তু যেহেতু টিকিটগুলো ইতোমধ্যে দর্শকদের কাছে পৌঁছে গেছে সেহেতু এই মুহূর্তে আপাতত আর করার কিছু নেই। তবে ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনা না ঘটে, সেদিকে সতর্ক দৃষ্টি রাখবে বিসিবি।