advertisement
আপনি পড়ছেন

গুজরাট টাইটান্সের বিপক্ষে হারলেই শেষ হয়ে যেতো প্লে অফে যাওয়ার স্বপ্ন। এমন বাঁচা-মরার ম্যাচে জ্বলে উঠলেন বিরাট কোহলি। তাতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু পেয়েছে ৮ উইকেটের বড় জয়। দলের জন্য এমন কিছু করতে পেরে তৃপ্ত ভারতের সাবেক অধিনায়ক।

virat kohli rcb 3বিরাট কোহলি

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৬৮ রান তোলে গুজরাট। সর্বোচ্চ ৬২ রানের ইনিংস খেলেন হার্দিক পান্ডিয়া। জবাব দিতে নেমে কোহলির বিরোচিত ফিফটিতে ৮ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় ব্যাঙ্গালুরু। ৫৪ বলে ৮ চার এবং ২ ছয়ের মারে ৭৩ রান করেন কোহলি। ফাফ ডু প্লেসির ব্যাট থেকে আসে ৪৪ রান।

এবারের আইপিএলের শুরু থেকেই অফ ফর্মে আছেন কোহলি। তবে নিজের ফর্ম নয়, দলের জন্য কিছু না করতে পারাটা পুড়িয়েছে তারকা ব্যাটারকে। ম্যাচ শেষে কোহলি বলেন, ‘আমাদের জন্য ম্যাচটা অনেক গুরুত্বপূর্ণ ছিল। আমার ভালো খেলা দরকার ছিল। দলকে জেতাতে পারছিলাম না, এটা আমাকে হতাশ করে তুলেছিল।’

‘আমি পরিসংখ্যান নিয়ে ভাবি না। দলকে জেতাতে না পারলে বেশি চিন্তা হয়। আজকে গুরুত্বপূর্ণ ম্যাচে দলকে জেতাতে পেরেছি। এই জয়টা দলকে ভালো অবস্থানে নিয়ে গেলো।’ যোগ করেন কোহলি।