advertisement
আপনি পড়ছেন

লিওনেল মেসি আর লুইস সুয়ারেজ আগে থেকেই ফর্মে ছিলেন। কয়েক ম্যাচ আগে থেকে যোগ দিয়েছেন নেইমারও। আর বার্সেলোনার আক্রমণ ভাগের তিন নক্ষত্র এক সাথে জ্বলে উঠলে যা হয়, কাল এইবারের সেটাই হলো। ঘরের মাঠে মেসি-সুয়ারেজ-নেইমারদের বিপক্ষে দাঁড়াতেই পারেনি এইবার। লা লিগার ম্যাচে ৪-০ ব্যবধানে হেরেছে দলটি। বার্সার আক্রমণ ভাগের তিন নক্ষত্র একটি করে গোল করেছেন। অপর গোলটি ডেনিস সুয়ারেজের।

messi suarez neymar scored together against eibar

এইবারের মাঠে গোলের সূচনাটা করেছেন এই ডেনিস সুয়ারেজই। শুরু থেকেই দারুণ খেলতে থাকা বার্সেলোনা কেন জানি গোল পাচ্ছিল না। অর্ধঘণ্টা পেরিয়ে যাওয়ার পর অবশেষে এগিয়ে এলেন ডেনিস। ম্যাচের ৩১ মিনিটে লিওনেল মেসির শট প্রতিহত হলে সেটা গিয়ে পরে ডেনিসের সামনে।

এরপর জোড়ালো এক শটে বার্সাকে ১-০ তে এগিয়ে নিতে এতটুকুও ভুল করেননি ডেনিস সুয়ারেজ। বার্সার বাকি তিন গোলই দ্বিতীয়ার্ধে। ৫০ মিনিটে লুইস সুয়ারেজের সাথে দারুণ বোঝাপড়াতে দুই নম্বর গোলটা আদায় করে নেন মেসি। ৬৮ মিনিটে প্রতিপক্ষের ডিফেন্ডারের কাছ থেকে বল কেড়ে নিয়ে কঠিন কোন দিয়ে বল জালে জড়িয়ে ব্যবধান ৩-০ করেন লুইস সুয়ারেজ।

জয় মূলত তখনই নিশ্চিত হয়েছিল। যোগ করা সময়ে দারুণ এক গোল করে বার্সার জয়ের ব্যবধান বাড়ানোর সাথে সাথে নিজের গোলক্ষরা কাটানো বার্তা দিয়েছেন নেইমার।

এই জয়ে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সাথে পয়েন্টের ব্যবধানটা কমিয়ে দুইয়ে চলে এলো বার্সার। ১৯ ম্যাচ শেষে তিন নম্বরে থাকা বার্সেলোনার পয়েন্ট ৪১। সমান ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে টেবিরের দুই নম্বরে সেভিয়া। আর শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৪৩। তবে রিয়াল অবশ্য এক ম্যাচ কম খেলেছে।