advertisement
আপনি পড়ছেন

ফুটবলাঙ্গনে কান পাতলেই শোনা যাচ্ছে নেইমারের বার্সেলোনা ছাড়ার গুঞ্জন। কখনো খবর আসে পিএসজিতে যাবেন ব্রাজিলের এই তারকা। কখনো শোনা যাচ্ছে, তাকে আসলে নিতে চাইছে রিয়াল। এতো সব গুঞ্জনের কারণে এমনিতেই শিরোনামে তিনি। এর মধ্যে সতীর্থের সঙ্গে ঝগড়া করার মতো বিতর্কিত কাজ করে অনুশীলন ছেড়ে গিয়ে আবার শিরোনামে নেইমার।

neymar had a clash with his teammate

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে আপাতত যুক্তরাষ্ট্রে অবস্থান করছে বার্সেলোনা। সেখানে অনুশীলনে বল দখলের লড়াই করতে গিয়ে সতীর্থ নেলসন সেমোদোর সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন নেইমার। এক পর্যায়ে জাভিয়ের মাসচেরানো এসে তাদের দুজনকে দুদিকে সরিয়ে নেন।

এরপর নেইমার আবার তেড়ে যান নেলসনের দিকে। যদিও নেলসন ততক্ষণে চুপ হয়ে অন্য দিকে সরে গিয়েছিলেন। এ পর্যায়ে সার্জিও বুসকেটস এসে নেইমারকে নিবৃত করেন।
নেইমারের রাগ অবশ্য এতেও কমেনি। তিনি বার্সেলোনার অনুশীলন জার্সি খুলে ছুড়ে মারেন এবং বলে লাত্থি মেরে অনুশীলন ছেড়ে চলে যান। এ ঘটনায় বার্সেলোনায় নেইমারের সিনিয়র সতীর্থরা দারুণ অবাক হয়েছেন।

এ সংক্রান্ত একটি ভিডিও স্প্ল্যাশ নিউজ নামের একটি প্রতিষ্ঠান ছড়িয়ে দেয়। তা হস্তগত হয় ফক্স নিউজের। পরে তারই তাদের সংবাদ মাধ্যমে এটি প্রচার করে। এ ঘটনার পর নেইমারের বার্সেলোনায় না থাকার গুঞ্জন আরো ডালপালা বিস্তার করেছে।