advertisement
আপনি পড়ছেন

মৌসুম শুরুর আগেই মাঠে গড়াচ্ছে ‘এল ক্লাসিকো’। বিশ্বের শীর্ষ দুই ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার মুখোুমখি লড়াই। ‘এল ক্লাসিকো’ মানেই রোমাঞ্চ, উত্তেজনা, উন্মাদনা, বাড়তি আলোচনা। প্রীতি ম্যাচ হলেও এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। চলুন দেখে নেওয়া যাক কখন, কোন চ্যানেলে সরাসরি দেখা যাবে ‘এল ক্লাসিকো।’

el clasico 2017

মৌসুম শুরুর আগে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ খেলে নিজেদের ঝালিয়ে নিচ্ছে ক্লাবগুলো। এই টুর্নামেন্টেই মুখোমুখি হচ্ছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ।

বাংলাদেশ সময় আগামীকাল সকাল ৬টায় মাঠে গড়াবে ‘এল ক্লাসিকো’। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডাতে সান লাইফ স্টেডিয়ামে মুখোমুখি হবে স্পেনের ঐতিহাসিক দুই ক্লাব। খেলাটি সরাসরি দেখাবে টেন-২ চ্যানেল।

‘এল ক্লাসিকো’ মানেই তারকাদের ছড়াছড়ি। তবে তারকাদের ভিড়ে এবার হয়তো দেখা যাবে না ক্রিশ্চিয়ানো রোনালদোকে। মৌসুম শুরু আগে সবাই যখন নিজেদের প্রস্তুত করতে ব্যস্ত, রোনালদোকে ছুটি দিয়েছেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান।

দুই নবজাতক সন্তান এবং গর্ভবতী বান্ধবীকে নিয়ে ছুটি কাটাচ্ছেন পর্তুগাল অধিনায়ক। অনুশীলনের চেয়েও বিষয়টা রোনালদোকে চাঙা করবে ভেবেই হয়তো ছুটি দিয়েছেন জিদান।