advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 14 মিনিট আগে

আবারো হ্যাটট্রিক করলেন লিওনেল মেসি। সেল্টা ভিগোর পর রিয়াল বেটিসকেও উড়িয়ে দিয়েছেন বার্সেলোনা সুপারস্টার। আর্জেন্টিনা অধিনায়কের এবারের হ্যাটট্রিকটা একটু বেশিই তৃপ্তি দেওয়ার কথা তাকে। গত নভেম্বরে এই রিয়াল বেটিসের বিপক্ষে দুই গোল করেও যে বার্সাকে হারের মুখ থেকে বাঁচাতে পারেননি মেসি। নাটকীয় অ্যাওয়ে ম্যাচে ৪-৩ গোলে হেরেছিল কাতালান ক্লাবটি।

messi scored a hat trick for barcelona

ন্যু ক্যাম্পে সেই হারের জ্বালা মিটিয়েছে বার্সা। মেসি  ঝাড়লেন আগের ম্যাচের ক্ষোভ। একটি নয়, দুটি নয় রোববার রাতে ঘরের মাঠে তিন তিনটে গোল করেছেন মেসি। পেশাদার ক্যারিয়ারে এটা মেসির ৫১তম হ্যাটট্রিক। আর একটা হ্যাটট্রিক করলে মেসি ছুঁয়ে ফেলবেন চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোকে (৫২)।

লা লিগায় এক ম্যাচে মেসি তিন গোল করলেও ছুঁয়ে ফেলবেন সর্বোচ্চ হ্যাটট্রিক করা পর্তুগিজ যুবরাজকে। রিয়াল মাদ্রিদে নয় বছরের অধ্যায়ে লিগে ৩৪টি হ্যাটট্রিক করেছেন রোনালদো। তার চেয়ে মাত্র এক হাত দূরে আছেন মেসি। চিরশত্রুকে ছাড়িয়ে যাওয়াটা এখন তার জন্য শুধুই সময়ের ব্যাপার।

কাল বেনিতো ভিয়ামারিন স্টেডিয়ামে মেসির হ্যাটট্রিকের ফাঁকে একটি গোল করেছেন লুইস সুয়ারেজ। এই গোলে তিনি ছুঁয়ে ফেললেন কিংবদন্তি ডিয়েগো ফোরলানকে। উরুগুয়েন খেলোয়াড়দের মধ্যে লা লিগায় এতদিন সবচেয়ে বেশি গোলের একক রেকর্ডটি ছিল ফোরলানের দখলে। রোববার ১২৮তম গোল করে সুয়ারেজ নাম লেখালেন পূর্বসুরির পাশে।

sheikh mujib 2020