advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

অতর্কিত চোট মাঠের বাইরে ছিটকে দিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোকে। পর্তুগিজ যুবরাজকে ছাড়া অবশ্য ভালোই চলছে জুভেন্টাসের। ইতালিয়ান সিরি'এ লিগে টানা পাঁচ ম্যাচে জয় তুলে নিয়েছে তুরিনের বুড়িরা।

juventus coach massimiliano allegri

তবু ঠিক স্বস্তিতে ছিল না টানা সাতবারের লিগ চ্যাম্পিয়নরা। সামনে যে উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল। যেখানে আয়াক্সের মুখোমুখি হবে মাস্যিমিলিয়ানো অ্যালেগ্রির দল। প্রাণভোমরা রোনালদো যে সেরে উঠছেন না। স্বাভাবিকভাবেই দুশ্চিন্তা ডুবে আছেন ক্লাবের সমর্থকরাও।

অবশেষে ভক্ত-সমর্থকদের আশার বানী শোনালেন জুভেন্টাস কোচ অ্যালেগ্রি। জানালেন শেষ আটের প্রথম লেগেই মাঠে ফিরবেন রোনালদো। আগামী বুধবার আয়াক্সের মাঠে প্রথম লেগ খেলবে জুভেন্টাস। এই ম্যাচে রোনালদো খেলবেন বলে আশাবাদী অ্যালেগ্রি।

রোববার ইতালিয়ান কোচ বলেছেন, 'ও সব সময় খেলতে চায়। কিন্তু ওকে আমরা বলেছি বিশ্রাম নিতে। যাতে আয়াক্সের বিপক্ষে ও মাঠে নামতে পারে। আমরা আশাবাদী।'

জুভেন্টাস কোচ আরো বলেছেন, 'রোনালদো দ্রুত সুস্থ হয়ে উঠছে। আয়াক্সের বিপক্ষের ম্যাচে ওর মাঠে নামার সম্ভাবনা প্রবল। আমাদের হাতে চারদিন সময় আছে। আপাতত আমরা এই কদিন অপেক্ষা করব।'

চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বের শুরুতে সুতোয় ঝুলে গিয়েছিল জুভেন্টাসের ভাগ্য। প্রথম লেগে অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে ২-০ গোলে হেরেছিল তুরিনের বুড়িরা। ফিরতি লেগে রোনালদোর অবিশ্বাস্য হ্যাটট্রিকের সুবাদে ইতিহাস গড়ে কোয়ার্টার ফাইনালে টিকিট কাটে জুভেন্টাস।

sheikh mujib 2020