advertisement
আপনি পড়ছেন

মনে আছে আফগানিস্তানের সেই পাঁচ বছরের মেসিভক্তের কথা? যে কিনা মেসির জার্সি না পেয়ে নীল-সাদা ডোরাকাটা পলিথিন দিয়ে মেসির জার্সি বানিয়ে নিয়েছিলো। মেসির ক্ষুদে ভক্ত আফগানিস্তানের মুর্তজা আহমাদি এবার পেয়েছেন সত্যিকারের মেসির জার্সি।

messi jersey

জার্সি কেনার মত সামর্থ্য ছিল না বলে মুর্তজা আহমাদির বড় ভাই হুমায়ুন তাকে প্লাস্টিকের ব্যাগ দিয়ে একটি আর্জেন্টিনার জার্সি বানিয়ে দেয়। সেই জার্সির পিছনে কালি দিয়ে লেখা ছিল ‘মেসি ১০’।

পলিথিনের জার্সি পরা আহমাদির সেই ছবি টুইটার ও ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়ে সারা দুনিয়ায়। চোখে পড়ে মেসিরও। ক্ষুদে এই ভক্তের কাণ্ডে বাকরুদ্ধ মেসি আহমাদির সাথে দেখা করার ইচ্ছা প্রকাশ করেন। সাথে তাঁর পরিবারের জন্যও কিছু করতে চান।

তবে ব্যস্ততার জন্য মেসি আসতে পারেন নি আফিগানিস্তানে। তবে আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের মাধ্যমে মুর্তজাকে নিজের স্বাক্ষর করা জার্সি পাঠিয়েছেন। এই কাজে সহায়তা করে ইউনিসেফ আফগানিস্তান। তবে শুধু মুর্তজার জন্যই না, জার্সি পাঠিয়েছেন মুর্তজার পরিবারের জন্যও।

মেসির সত্যিকারের জার্সি পেয়ে দারুণ খুশি পাঁচ বছরের মুর্তজা। জার্সি পাওয়ার পর তাঁর উদযাপনের ভঙ্গিই বলে দিচ্ছে সেই কথা। মুর্তজা বলে, আমি মেসিকে খুব ভালোবাসি। আর জার্সিতে মেসি লিখেছে, সেও আমাকে ভালোবাসে।

 

আপনি আরও পড়তে পারেন

মুখিয়ে আছেন শোয়েব মালিক

আমিরাতকেও সমীহ করছে বাংলাদেশ

ম্যারাডোনা আসছেন, জাগবে বাংলাদেশের ফুটবল?