advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 15 মিনিট আগে

আবারো হোঁচট খেল ম্যানচেস্টার ইউনাইটেড। এবার ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে এভারটনের সঙ্গে ১-১ গোলে পয়েন্ট ভাগাভাগি করেছে রেড ডেভিলসরা। ম্যানইউর হতাশার রাতে উলভারহ্যাম্পটনকে ২-১ গোলে হারিয়েছে টটেনহাম হটস্পার। ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি আসরে এটা স্পার্সদের সপ্তম জয়।

manu draw with everton 1

ওল্ড ট্রাফোর্ডে বিগ ম্যাচের দুই গোলের দুটিই করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবলাররা। কিন্তু একটা গোল অনুকূলে থাকলেও অন্যটা ছিল প্রতিকূলে। ৩৬ মিনিটে ডিফেন্ডার ভিক্টর লিন্ডর্ফের গোলে ম্যাচে পিছিয়ে যায় ম্যানইউ। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৭৭ মিনিটে পরিবর্তিত হিসেবে মাঠে নেমেই স্বাগতিকদের সমতায় ফেরান ম্যাসন গ্রিনউড।

ওদিকে উলভারহ্যাম্পটনের মাঠে আট মিনিটে এগিয়ে যায় টটেনহাম। অতিথিদের লিড এনে দেন ব্রাজিলিয়ান ফরওয়ার্ড লুকাস মৌরা। কিন্তু শুরুতে এগিয়ে যাওয়ার পরও জয়ের জন্য বেশ কাঠখড় পোহাতে হয়েছে উত্তর লন্ডনের ক্লাবটিকে। ৬৭ মিনিটে ত্রাওরে সমতায় ফেরান স্বাগতিকদের। ম্যাচে ১-১ গোলে ড্রয়ের শঙ্কা জেগেছিল। কিন্তু দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে গোল করে টটেনহামের নাটকীয় জয় নিশ্চিত করেন ভের্টঙ্ঘেন।

এই জয়ে ম্যানচেস্টার ইউনাইটেডকে টপকে লিগ টেবিলের পাঁচ নম্বরে উঠে এসেছে টটেনহাম। উত্তর লন্ডনের ক্লাবটির সংগ্রহ ২৬ পয়েন্ট। চারে থাকা চেলসির পয়েন্ট ২৯। ২৫ পয়েন্ট নিয়ে ছয়ে নেমেছে গেছে ম্যানইউ। ৪৯ পয়েন্ট নিয়ে যথারীতি সবার ধরাছোঁয়ার বাইরে আছে শীর্ষে থাকা লিভারপুল।

sheikh mujib 2020