advertisement
আপনি দেখছেন

পেনাল্টি মিস করলেন নেইমার। স্পট কিক থেকে ব্রাজিলিয়ান স্ট্রাইকার যে শটটা নিয়েছেন তা সেতঁ অ্যাতেঁর পোস্টে লেগে প্রতিহত হয়ে যায়। পেনাল্টি মিস করায় স্বাভাবিকভাবেই হতাশ নেইমার। তাতে অবশ্য খুব একটা ক্ষতি হয়নি প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। নেইমার গোলের সুযোগ হাতছাড়া করলেও পিএসজি জিতেছে বড় ব্যবধানেই।

psg celebrating mbappe goals

রোববার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে সেতঁ অ্যাতঁকে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে টমাস টুখেলের দল। ম্যাচে ২৫ মিনিটে আহোলুর লাল কার্ডে দশজনের দলে নেমে অসে সেতঁ অ্যাতঁ। একজন কম প্রতিপক্ষ পেয়ে পূর্ণ ফায়দা তুলে নিয়েছে পিএসজি। দুই অর্ধে দুটি করে মোট চারটি গোল করে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

ম্যাচের ৯ মিনিটে গোল করে পিএসজিকে এগিয়ে দেন লিওনার্দো পারদেস। বিরতির মিনিট তিনেক আগে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে। ম্যাচের শেষ গোলটিও করেছেন ফরাসি এই স্ট্রাইকার। তার দুই গোলের মাঝেরটি করেছেন ইন্টার মিলান থেকে ধারে খেলতে আসা আর্জেন্টাইন তারকা মাওরো ইকার্দি।

একচ্ছত্র আধিপত্যের এই জয়ে যথারীতি লিগ তালিকার চূড়ায় আছে পিএসজি। ১৭ ম্যাচে ৪২ পয়েন্ট তাদের। পিএসজির ধারে কাছেও নেই অলিম্পিক মার্শেই। এক ম্যাচ বেশি খেলে ৩৫ পয়েন্ট তাদের। ৩১ পয়েন্টে পুঁজি করে লিলঁ আছে তালিকার তিনে। ১৭ ম্যাচে ৩০ পয়েন্টে চারে রেঁনে। ১৮ ম্যাচে ২৯ পয়েন্ট পাঁচে থাকা নঁতের।