advertisement
আপনি দেখছেন

বরুসিয়া মনচেনগ্লাডব্যাচের কাছে হারটাই তাতিয়ে দিয়েছে বায়ার্ন মিউনিখকে। এরপর টানা চার ম্যাচে জয় তুলে নিল বাভারিয়ান ক্লাবটি। জার্মান জায়ান্টদের সবশেষ জয়টি এলো শনিবার। ঘরের মাঠ অ্যালিয়েঞ্জ এরিনায় এদিন ভলসবুর্গকে ২-০ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ।

zirkzee continued crucial goal for bayern munich

অবশ্য স্কোর লাইন দেখে ম্যাচের সত্যিকারের চিত্রটা তুলে ধরা কঠিন। পরিচিত দর্শকদের সামনে জয়ের জন্য বেশ কাঠখড়ই পোড়াতে হলো বাভারিয়ানদের। বুন্দেসলিগার ম্যাচটাতে বায়ার্ন জিতেছে শেষ সময়ের দুই গোলে। গোলশূন্য ড্রয়ের শঙ্কা জাগিয়েছিল বায়ার্ন-ভলফসবুর্গ মহারণটা।

অবশেষে ম্যাচের জসুয়া জার্কজি বেঞ্চ ছেড়ে উঠে এসে গোল করেন ৮৫ মিনিটে। আগের ম্যাচেও বায়ার্নকে উদ্ধার করেছিলেন তিনি। চার মিনিট পর ম্যাচের দ্বিতীয় গোল করে বায়ার্নের জয় নিশ্চিত করেন সার্জি জিন্যাব্রি। ঠিক যেন আগের ম্যাচের পুনরাবৃত্তি হলো এদিন। দুদিন আগে ফ্রেইবুর্গের বিরুদ্ধে ১-১ গোলে ড্রয়ের শঙ্কায় পড়েছিল স্বাগতিকরা।

পরে শেষ সময়ে ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দেন এই দুজনই- জার্কজি ও জিন্যাব্রি। দুজনই গোল করলেন দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে। সেদিন নাটকীয় ম্যাচে বায়ার্ন জিতেছিল ৩-১ গোলে। প্রায় একই ধাঁচে শনিবার আবার জিতল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। জার্মান লিগের চলতি আসরে এটা বায়ার্নের একাদশতম জয়।

এই জয়ে লিগ টেবিলের তিন নম্বর জায়গাটায় স্থির থাকল বায়ার্ন। ১৭ ম্যাচে ৩৩ পয়েন্ট তাদের। তিন পয়েন্ট পিছিয়ে চার ও পাঁচে আছে যথাক্রমে বরুসিয়া ডর্টমুন্ড ও শালকে জিরো ফোর। এক ম্যাচ কম খেলে ৩৫ পয়েন্ট নিয়ে দুইয়ে মনচেনগ্লাডব্যাচ এবং ৩৭ পয়েন্টে শীর্ষে আছে লাইপজিগ।