advertisement
আপনি দেখছেন

হাঁটুর ইনজুরি নিয়ে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন লুইস সুয়ারেজ। আশঙ্কা করা হচ্ছে চার মাস দর্শক সারিতে থাকবেন তিনি। হাঁটুতে অস্ত্রোপচার করাতে হবে তার। মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে এসে উরুগুয়েন স্ট্রাইকারকে হারানো বার্সেলোনার জন্য বড়সড় একটা ধাক্কা হয়েই এসেছে।

avila aubameyang and werner

তার শূন্যস্থান পূরণে মরিয়া হয়ে উঠেছে কাতালানরা। সুয়ারেজের জায়গায় চিমি অ্যালিভা, পিয়েরি-এমেরিক আউবামেয়াং কিংবা টিমো ওয়ার্নারকে দলে টানার স্বপ্ন দেখছেন বার্সার ভাবি কোচ কিকে সেতিয়েন। তিনজনের সঙ্গেই যোগাযোগ করেছে স্প্যানিশ জায়ান্টরা। কিন্তু বার্সার প্রস্তাবে এই ত্রয়ীর কেউ রাজি হবে তো, এটাই বড় প্রশ্ন।

অবশ্য এই ত্রয়ীর সঙ্গে যোগাযোগের খবরটা অস্বীকার করছেন বার্সা কোচ এতিয়েন। তবে তিনি মানছেন সুয়ারেজের শূন্যস্থান পূরণের চেষ্টা করছেন তারা। এতিয়েন বলেছেন, ‘এটা ঠিক যে, আমরা নয় নম্বর পজিশনের জায়গায় নতুন কারোর সঙ্গে চুক্তি করতে চাচ্ছি। এই জায়গাটায় এখনো আমাদের উন্নতি করা দরকার।’

সুয়ারেজের শূন্যস্থান দলে কতটুকু প্রভাব ফেলতে পারে সেটা জানেন এতিয়েন। যদিও এটা নিয়ে খুব একটা চিন্তিত নন তিনি, ‘এটা আমার জন্য খুব একটা চিন্তার বিষয় নয়। আমি খেলা নিয়েই বেশি চিন্তিত। এটা এমন একটা বিষয় যা আমাদের ক্রীড়া ব্যবস্থাপনার মাধ্যমে সমাধান করতে হবে। যেটা সবচেয়ে ভালো হবে আমরা সেটিই করব।’

barcelona striker luis suarez

এ মাসের শুরুর দিকে হাঁটুর চোটে পড়েছেন সুয়ারেজ। এই ইনজুরি অনেকদিন ধরেই ভোগাচ্ছে তাকে। তবু ব্যথানাশক ওষুধ নিয়ে খেলে ম্যাচের পর ম্যাচ। কিন্তু শেষ পর্যন্ত পেরে উঠলেন না বার্সা স্ট্রাইকার।। চোট ফের মাথাচাড়া দিয়ে উঠেছে। গেল ১১ জানুয়ারি কাতালান ক্লাবটি জানিয়েছে, অস্ট্রোপচার করাতে হচ্ছে সুয়ারেজের।