advertisement
আপনি দেখছেন

আবারো অভ্যন্তরীণ কোন্দল দেখা দিল বার্সেলোনায়। সোশ্যাল মিডিয়া টুইটারে এক পোস্টকে কেন্দ্র করে বয়ে যাচ্ছে বিতর্কের ঝড়। ‘আইথ্রি ভেঞ্চুরাস’ নামক টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট দিয়ে আক্রমণ করা হয় লিওনেল মেসিসহ বার্সেলোনার বর্তমান ও সাবেক ফুটবলারদের। বাদ যাননি দলটির প্রাক্তন কোচ পেপ গার্দিওলা এবং ক্লাব প্রেসিডেন্ট হোসেপ মারিয়া বার্তেমিউর প্রতিপক্ষরাও।

lionel messi josep bartomeu pep guardiola

‘আইথ্রি ভেঞ্চুরাস’ বার্সেলোনার সেবা প্রদানকারী সহযোগী একটি পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান। আচমকা তাদের পেজ থেকে আক্রমণাত্মক পোস্ট করার দায় গিয়ে পড়ে বার্সা সভাপতি বার্তেমেউর ওপর। যদিও এর দায়ভার নিতে নারাজ ক্লাবের প্রধানকর্তা। ক্লাবের এবং নিজের সুনাম ক্ষুণ্ন করার জন্য একটি চক্র এই কাণ্ড ঘটিয়েছে বলে দাবি করেন বার্তেমিউ।

সোমবার স্প্যানিশ রেডিও কাডেনা এসইআর দাবি করে যে, বার্তেমেউ নিজের সুনাম বাড়াতে ‘আইথ্রি ভেঞ্চুরাস’কে দিয়ে কাজটি করিয়েছেন। অভিযোগ সরাসরি অস্বীকার করেছেন ক্লাবের প্রধানকর্তা। ‘আইথ্রি ভেঞ্চুরাস’ বা তৃতীয় কোনো পক্ষের সঙ্গে বার্সার কোনো সম্পর্ক নেই বলেও জোর গলায় দাবি করেছেন বার্তেমেউ।

এ নিয়ে সোমবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বার্সার তরফ থেকে বলা হয়, ‘আজ সামাজিক যোগাযোগমাধ্যমে যে বিভ্রান্তিকর তথ্য দেওয়া হয়েছে তা স্রেফ ক্লাবের সুনাম ক্ষুণ্ন করার উদ্দেশ্যে। এ ধরনের কোনো তৃতীয় পক্ষের সংগঠনের সঙ্গে ক্লাবের প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো সম্পর্ক নেই।’

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ‘আইথ্রি ভেঞ্চুরাস শুধুই ক্লাবের সেবা প্রদানকারী একটা প্রতিষ্ঠান। তাদের সঙ্গে এবং ওই অ্যাকান্টের সঙ্গে আমাদের কোনো সম্পৃক্ততা নেই। তবু আমরা বিষয়টি খতিয়ে দেখছি। আইনি কোনো ঝামেলা হলে তাদের সঙ্গে আমরা চুক্তি বাতিলও করতে পারি।’