advertisement
আপনি দেখছেন

উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের টিকিট এক প্রকার নিশ্চিত করে ফেলেছে বায়ার্ন মিউনিখ। মঙ্গলবার রাতে চেলসিকে তাদেরই মাঠে ৩-০ গোলে বিধ্বস্ত করেছে বাভারিয়ান জায়ান্টরা। স্ট্যামফোর্ড ব্রিজে দুর্দান্ত ওই জয়ে শেষ আটে ওঠার রাস্তাটা মসৃণ করে ফেলেছে জার্মান জায়ান্টরা। ফিরতি লেগে অলৌকিক কিছু ঘটাতে না পারলে বিদায় নিতে হবে চেলসিকে।

lewandowski celebrates a goal 2020

প্রথম লেগের ম্যাচটায় জোড়া গোল করেছেন সার্জি জিন্যাব্রি। অন্য গোলটার মালিক রবার্ট লেভানডফস্কি। টুর্নামেন্টে এনিয়ে ছয় ম্যাচে ১১ গোল করলেন তিনি। শেষ পর্যন্ত ম্যাচটা অম্লমধুর হয়ে থাকল পোলিশ স্ট্রাইকারের জন্য। এদিন চেলসির বিপক্ষে যে চোট পেয়েছেন বায়ার্ন মিউনিখ প্রাণভোমরা! যা তাকে অন্তত এক মাসের জন্য মাঠের বাইরে পাঠিয়ে দিল।

বুধবার রাতে লেভানডফস্কির পায়ের ইনজুরির খবরটি নিশ্চিত করেছে বায়ার্ন মিউনিখ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ভক্তদের দুঃসংবাদটি দিয়েছে বাভারিয়ান ক্লাবটি। যার অর্থ দাঁড়াচ্ছে, আগামী ১৮ মার্চ ঘরের মাঠ এলিয়েঞ্জ এরিনায় শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে লেভাকে পাচ্ছে না বায়ার্ন। এই মৌসুমে ৩৩ ম্যাচে ৩৯টি গোল করেছেন পোলিশ সেনসেশন।

বায়ার্ন জানায় চেলসির বিরুদ্ধে ম্যাচ চলাকালীন লেভার বাঁ পায়ের হাঁটুর নলিতে চিড় ধরেছে। তাতে করে অন্তত ছয়টি ম্যাচ মিস করবেন ৩১ বছর বয়সী পোলিশ স্ট্রাইকার। তন্মধ্যে আছে চারটি বুন্দেসলিগার ম্যাচ। একটি জার্মান কাপের কোয়ার্টার ফাইনাল এবং অন্যটি চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচ।