advertisement
আপনি দেখছেন

সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে টানা ১৭ ম্যাচ অজেয় ম্যানচেস্টার সিটি। এফএ কাপে তারা সর্বশেষ হারিয়েছে সেল্টেনহ্যামকে। এর ধারাবাহিকতায় ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) গতকাল (২৬ জানুয়ারি) রাতে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের বিপক্ষে ৫-০ গোলের বড় জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এলো পেপ গার্দিওলার শিষ্যরা।

mancity west brom

ইপিএলে সর্বশেষ গত বছরের ডিসেম্বরে টটেনহ্যামের বিপক্ষে ২-০ গোলে হেরেছিল ম্যানসিটি। ১৯ ম্যাচ থেকে ১২ জয়, ৫ ড্র এবং ২ পরাজয়ে তাদের সংগ্রহ ৪১ পয়েন্ট। সমান খেলা থেকে ১ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুলের অবস্থান তালিকার পাঁচে।

দ্য হথর্নস স্টেডিয়ামে পুরো ৯০ মিনিট বল দখলে অনেক এগিয়ে ছিল সিটি। তাদের পরিকল্পিত ফুটবলের কাছে দিশেহারা হয়ে পড়ে ওয়েস্ট ব্রম। সফরকারীদের হয়ে জোড়া গোল করেন ইলকাই গিনদোয়ান। এছাড়াও একবার করে জালের দেখা পান জোয়াও চ্যান্সেলো, রিয়াদ মাহরেজ এবং রহিম স্টার্লিং। এর বিপরীতে কোনো প্রতিরোধই গড়তে পারেনি স্বাগতিকরা।

guardiola real madridপেপ গার্দিওলা

ইপিএলে পরবর্তী ম্যাচে আগামী শনিবার (৩০ জানুয়ারি) শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবে সিটি। সিটি অফ ম্যানচেস্টার স্টেডিয়ামে কোনো অঘটন না ঘটলে টেবিলের তলানিতে থাকা দলটির বিপক্ষেও জয়ের ধারা অব্যাহত রাখতে পারবে লিগ জায়ান্টরা।

sheikh mujib 2020