advertisement
আপনি দেখছেন

দরজায় কড়া নাড়ছে এবারের কোপা আমেরিকা। এরপরও চূড়ান্ত দল ঘোষণা করছিল না আর্জেন্টিনা। অবশেষে দক্ষিণ আমেরিকা অঞ্চলের সবচেয়ে বড় ফুটবল টুর্নামেন্টের জন্য ২৮ সদস্যের দল ঘোষণা করলেন আলবিসেলেস্তেদের কোচ লিওনেল স্ক্যালোনি।

argentina team for copa americaকোপা আমেরিকার জন্য দল ঘোষণা করল আর্জেন্টিনা

আর্জেন্টিনার কোপা আমেরিকার দলে আছে দুই চমক। করোনা আক্রান্ত হওয়ায় চিলি এবং কলম্বিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে খেলতে না পারা গোলরক্ষক ফ্র্যাঙ্কো আরমানি ফিরেছেন। সেই সাথে চূড়ান্ত দলে লুকাস আলারিওকেও রেখেছেন স্ক্যালোনি।

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ থেকে বাদ পড়েছেন চারজন। এরা হলেন হুয়ান ফয়েথ, এমিলিয়ানো বুয়েন্দিয়া, হোসে পালোমিনো এবং লুকাস ওক্যাম্পোস।

আর্জেন্টিনা দল:

গোলরক্ষক: ফ্র্যাঙ্কো আরমানি, এমিলিয়ানো মার্টিনেজ, অগাস্তিন মার্চেসিন, হুয়ান মুসো।

ডিফেন্ডার: গনজালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকলাস ওতামেন্দি, লুকাস মার্টিনেজ, হেরমান পেজ্জেলা, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস টালিয়াফিকো।

মিডফিল্ডার: মার্কোস আকুনা, রদ্রিগো দে পল, লিয়ান্দ্রো পেরেদেস, জিওভানি লো সেলসো, এক্সেকিয়েল পালাসিওস, গিদো রদ্রিগেজ, নিকলাস ডমিঙ্গেজ, আলেহান্দ্রো ‘পাপু’ গোমেজ।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, নিকোলাস গঞ্জালেজ, লাওতারো মার্টিনেজ, সার্জিও আগুয়েরো, অ্যাঞ্জেল কোরেয়া, অ্যাঞ্জেল ডি মারিয়া, জোয়াকিন কোররেয়া, লুকাস আলারিও।