advertisement
আপনি পড়ছেন

সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ম্যাচ পর গতকাল পিএসজির জার্সিতে প্রত্যাবর্তন হয়েছে লিওনেল মেসির। পার্ক দে প্রিন্সেসে অনুষ্ঠিত ম্যাচটিতে অতিথিদের ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে মাওরিসিও পচেত্তিনোর দল। জয়ের সুখ স্মৃতি নিয়েই বার্সেলোনার বিমান ধরেন মেসি। এরপর সেখানে চিরপরিচিত কিছু মুখকে নিয়ে গোপন বৈঠক করেছেন আর্জেন্টিনার অধিনায়ক। এমনটাই জানিয়েছে স্পেনের সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো।

messi formal lookহঠাৎ বার্সেলোনা গিয়েছিলেন মেসি

গত ২৩ ডিসেম্বর লিগে লরিয়েন্টের বিপক্ষে ম্যাচ শেষে বড় দিনের ছুটি কাটাতে আর্জেন্টিনা পাড়ি জমান মেসি। এরপর করোনা আক্রান্ত হলে নির্ধারিত সময়ে প্যারিসে ফিরতে পারেননি। করোনা মুক্ত হওয়ার পর আনফিট থাকায় তাকে বিশ্রাম দেন পিএসজি বস পচেত্তিনো। অবশেষে নিজেদের সেরা তারকাকে ফিরে পেয়েছে লিগ ওয়ান জায়ান্টরা। তবে হঠাৎ সাতবারের ব্যালন ডি’অর জয়ীর বার্সেলোনা যাত্রা নিয়ে ইতোমধ্যে কানাঘুষা শুরু হয়ে গেছে পিএসজি শিবিরে।

আজ জাভি হার্নান্দেজের ৪২তম জন্মদিন। প্রিয় এই দিনটিকে কাছের মানুষদের সাথে নিয়ে স্মরণ করে রাখার ব্যবস্থা করেছিলেন স্প্যানিশ কিংবদন্তি খেলোয়াড়। জন্মদিনের উদযাপন হয়েছে স্থানীয় একটি জাপানিজ রেস্টুরেন্টে। সাবেক সতীর্থের ডাকে সাড়া দিতেই প্রিয় শহর বার্সেলোনাতে পা রাখেন মেসি। এমনটাই দাবি মুন্দো দেপোর্তিভোর।

messi psg 5রেইমসের বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরেছেন মেসি

জাভির জন্মদিনের জন্য মেসি বার্সেলোনাতে আসলেও নেটিজেনরা বিষয়টিকে সহজভাবে নিচ্ছেন না। তাদের ভাবনার পরিধি অন্যদিকে। পরে সে জল্পনা-কল্পনা ডানা বেঁধে আরও বড় হয়েছে। জন্মদিন উদযাপন শেষে বাইরে বের হয়ে এলে মেসিকে এসব নিয়ে প্রশ্ন করা হয়। কিন্তু কোনো উত্তর না দিয়ে সাংবাদিকদের এড়িয়ে যান সবশেষ কোপা আমেরিকার সেরা খেলোয়াড়।