advertisement
আপনি দেখছেন

যুবরাজের সঙ্গে হাত মেলাবেন বলে আবুধাবির রাষ্ট্রপতি ভবনে গিয়েছিলেন আয়েশা আল মাজরোউই নামের এক কিশোরী। কিন্তু অনেক চেষ্টা করেও হাত মেলাতে পারেনি সে। এ কথা শোনার পর ওই কিশোরীর বাড়িতে গিয়ে তাকে চমকে দিলেন যুবরাজ শেখ মুহাম্মদ বিন জায়েদ।

prince surprise girlকিশোরীকে চমকে দিতে বাড়িতে হাজির যুবরাজ

সম্প্রতি যুবরাজের টুইটার একাউন্টে এমনই একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, রাষ্ট্রপতি ভবনে তাকে স্বাগত জানাতে মন্ত্রী, আমলাদের পাশাপাশি কয়েকজন কিশোর-কিশোরীও উপস্থিত আছেন।

এ সময় উপস্থিত সবার সঙ্গেই যুবরাজ হাত মিলাচ্ছিলেন। তখন কিশোরীর এতটাই উৎসাহ ছিল যে, সে এক সারি থেকে দৌড় দিয়ে পাশের সারিতে চলে যায়। যেন এ সুযোগ কোনো ভাবেই মিস না হয়। কিন্তু ওই সারির সবার সঙ্গে হাত মেলালেও কিশোরীর সঙ্গে হাত মেলাতে ভুলে যান যুবরাজ। স্বাভাবিকভাবেই মন খারাপ হয়ে যায় কিশোরীর।

পরবর্তীতে এ ঘটনার দৃশ্যটি ক্যামেরায় ধরা পড়ে। সেই কথা কানে যায় শেখ মুহাম্মদ বিন জায়েদের। এরপর কিশোরী আয়েশার মনের ইচ্ছে পূরণ করতে তার বাড়িতে পৌঁছে যান তিনি।

স্বয়ং যুবরাজকে নিজ বাড়িতে পেয়ে আয়েশার আনন্দ যেন আর কমতে চায় না। সেদিনের মন খারাপের কথা ভুলে গিয়ে যেন আকাশের চাঁদ হাতে পেল সে। এ ঘটনায় সামাজিক মাধ্যমে যুবরাজ শেখ মুহাম্মদ বিন জায়েদের প্রশংসা করেছেন সবাই।