advertisement
আপনি দেখছেন

কর্মস্থলে পৌঁছাতে দেরি হলে চাকুরিজীবীদের মাঝে মাঝে দৌড়ে অফিসে ঢুকতে দেখা যায়। তবে এবার সময়মতো সংসদে পৌঁছতে এক মন্ত্রীকেই দেখা গেল গাড়ি থেকে নেমে দৌড় দিতে। বুধবার ভারতের লোকসভা চত্বরে দেশটির রেলমন্ত্রী পীযূষ গোয়েলের হঠাৎ এমন দৌড়ের স্বাক্ষী হন সেখানকার অনেকে। খবর জি নিউজ।

rail minister pijus goyel run

গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, ওইদিন সকালে কেন্দ্রের মন্ত্রীদের নিয়ে মন্ত্রিসভার একটি বৈঠক অনুষ্ঠিত হয়। যেখানে উপস্থিত ছিলেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল। তবে বৈঠকটি নির্ধারিত সময়ের অনেক পরে শেষ হওয়ায় বিপাকে পড়েন তিনি। কারণ ওইদিন বেলা ১১টার দিকেই ছিল লোকসভা অধিবেশনের প্রশ্নোত্তর পর্ব। যেখানে রেল মন্ত্রণায় সংক্রান্ত সংসদ সদস্যদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে হবে পীযূষকেই।

এদিকে মন্ত্রিসভার বৈঠক শেষে লোকসভা চত্বরে পৌঁছাতে দেরি হয়ে যায় রেলমন্ত্রীর। তাই লোকসভা চত্বরে গাড়ি থেকে নেমেই সবাইকে বিষ্মিত করে দৌড় দেন পীযূষ। আর তার এই দৌড়ের ছবিই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে, যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

পীযূষের সেই দৌড়ের ছবি টুইটারে পোস্ট করে দেশটির গুজরাটের বিজেপির সংসদ সদস্য প্রভু বসাবা লেখেন, লোকসভা অধিবেশনের প্রশ্নোত্তর পর্বে যেন দেরি না হয়, তাই মন্ত্রিসভার বৈঠকের পর নয়া ভারতের প্রাণবন্ত রেলমন্ত্রী দৌড়ে সংসদে ঢুকলেন।

রেলমন্ত্রীকে সালাম জানিয়ে বিজেপি আরেক সংসদ সদস্য রবি কিসান টুইটে লেখেন, তার কাজের এমন দায়বদ্ধতা ও সময়ানুবর্তিতা সত্যিই প্রশংসনীয়।

কেউ কেউ লেখেন, শিক্ষিত নেতারা সময়ের কাজ সময়েই শেষ করেন। অনেকেই আবার এমন কাণ্ডের সমালোচনা করে লেখেন, রেলমন্ত্রীর মতো যদি ট্রেনটাও সময়মতো পৌঁছাতো?