advertisement
আপনি পড়ছেন

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিনটনকে বিষ প্রয়োগ করা হয়েছে বলে দাবি করেছেন বিশ্বখ্যাত মার্কিন চিকিৎসক, ফরেনসিক প্যাথলজিস্ট বেনেট ওমালু। টুইট বার্তায় তিনি দাবি করেছেন, রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প কিংবা রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বিষ প্রয়োগ করেছেন হিলারি ক্লিনটনকে। ফলে ধারাবাহিক ভাবে অসুস্থ হয়ে পড়ছেন তিনি।

hilary clinton sick

কয়েকদিন আগে বিভীষিকাময় ৯/১১-এর বার্ষিকী অনুষ্ঠানে প্রায় জ্ঞান হারানোর মতো পড়ে যান হিলারি ক্লিনটন। এভাবে অসুস্থ হয়ে পড়ায় ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ৬৮ বছর বয়সী হিলারির অসুস্থ হয়ে পড়ায় নানা মুখরোচক আলোচনাও চলছে। তবে সবাইকে ছাড়িয়ে তীর্যক মন্তব্য করলেন বেনেট ওমালু।

টুইট বার্তায় প্রখ্যাত এই চিকিৎসক বলেন, 'মিসেস ক্লিনটনের রক্তের টক্সিলোজিক বা বিষ ক্রিয়া সংক্রান্ত বিশ্লেষণ করা উচিত। রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন এবং রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের পক্ষে সব কিছুই সম্ভব।' চিকিৎসকের এমর এ দাবির পরিপ্রেক্ষিতে প্রেসিডেন্ট পুতিন বা ডোনাল্ড ট্রাম্প এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি।

নাইজেরিয়ায় জন্মগ্রহণকারী চিকিৎসক ওমালু মূলত মার্কিন ফুটবল লিগের খেলোয়াড়দের অকাল মৃত্যু-রহস্য উদ্ঘাটন করে পরিচিতি পান। তিনি প্রমাণ করেন, খেলার সময় খেলোয়াড়দের মাথায় আঘাতের কারণে মস্তিষ্ক ক্ষতিগ্রস্ত হয় এসব খেলোয়াড়ের। পরে অকালে মারা যান এসব ফুটবলার।

আপনি আরো পড়তে পারেন

ঈদের দিনেও কাশ্মিরে সংঘর্ষ, দুজনের মৃত্যু

যুক্তরাষ্ট্রের বার্মিংহামে শান্তি সমাবেশে গোলাগুলি নিহত ১ আহত ৫

হজের খুতবা: সন্ত্রাসীদের কোন ধর্ম নেই, কোন দেশ নেই

উত্তর কোরিয়ার ওপর একতরফা মার্কিন নিষেধাজ্ঞার আশঙ্কা

নিকাব পরায় স্পেনে হামলার শিকার গর্ভবতী নারী