advertisement
আপনি পড়ছেন

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, বারবার হত্যার হুমকি পাচ্ছেন তিনি। তাই তার হত্যার ষড়যন্ত্রের সাথে জড়িত সকলের নাম উল্লেখ করে একটি ভিডিও রেকর্ড করেছেন। দেশের ভেতরে বাইরে ষড়যন্ত্র চলছে উল্লেখ করে গত শনিবার শিয়ালকোটে দলের বিশাল সমাবেশে এ মন্তব্য করেন ইমরান খান।

imran khan 57ইমরান খান

ইমরান খান বলেন, আমি এই ষড়যন্ত্রের কথা জানতাম। তাই একটি ভিডিও রেকর্ড করেছি এবং একটি নিরাপদ স্থানে তা রেখে দিয়েছি। আমার কিছু হয়ে গেলে ভিডিওটি জাতির সামনে প্রকাশ করা হবে। এতে যারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে সবার নাম উল্লেখ করা হয়েছে।

তিনি বলেন, আমি এই ভিডিওটি তৈরি করেছি, কারণ এই দেশে ক্ষমতাবানদের কখনোই আইনের আওতায় আনা হয় না। তারা সবসময় পার পেয়ে যায়। শুধু দুর্বলদেরই বিচার করা হয়। তাই ভিডিও রেকর্ড করেছি, যাতে জাতি জানতে পারে কারা এ ষড়যন্ত্রের সাথে জড়িত ছিল। কারা দেশের সাথে বিশ্বাসঘাতকতা করেছে।

imran khan rally 1বিশাল জনসভায় ইমরান খান, ফাইল ছবি

এ ব্যাপারে পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী খাজা আসিফ বলেছেন, জনগণের সহানুভূতি পেতে ইমরান খান এখন ভুয়া গল্প নিয়ে সামনে এসেছেন।

একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে ইমরানের ব্যপারে তিনি আরো বলেন, লোকটি প্রায় চার বছর ক্ষমতায় থাকা সত্ত্বেও কিছুই শেখেনি। এখন তিনি বলছেন, সম্ভবত আমেরিকা ও বিরোধীরা তার বিরুদ্ধে একপ্রকার ষড়যন্ত্র করছে। পাকিস্তানের রাজনীতিতে এই পাগলের কোনো স্থান নেই।