advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 10 মিনিট আগে

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল প্রকল্পে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে বালু নদীতে পড়ে তলিয়ে গেছে একটি প্রাইভেটকার। এ ঘটনা দুই তরুণীকে উদ্ধার করা সম্ভব হলেও এক যুবক নিখোঁজ রয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১০টায় প্রকল্পের ১নং সেক্টরের ভোলানাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম।

private car in the river

তিনি জানান, উদ্ধার হওয়া তরুণীরা হলেন ঢাকার ধামরাইয়ের ইসলামপুর এলাকার রবিউল আলমের মেয়ে জাকিয়া সুলতানা (২৫) ও ধানমন্ডি ১২নং রোডের ২৭নং বাড়ির আবিদ হাসানের মেয়ে সাদিয়া সিফাত দোলী (২৪)। আর নিখোঁজ যুবকের নাম মাহমুদ জুয়েল।

আমিনুল ইসলাম জানান, উদ্ধার হওয়া দুই তরুণীকে নিয়ে প্রাইভেটকারে ভোলানাথপুরে ঘুরতে গিয়েছিলেন নিখোঁজ যুবক। কিন্তু প্রাইভেটকারটি ভোলানাথপুর এলাকায় ঘুরাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বালু নদীতে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

তিনি আরো জানান, দুর্ঘটনার বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে এসে জাকিয়া সুলতানা ও সাদিয়া সিয়াত দোলীকে উদ্ধার করতে সক্ষম হন। কিন্তু এ সময় মাহমুদ জুয়েলকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কজ শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

sheikh mujib 2020