advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 48 মিনিট আগে

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) আনা হয়েছে। সোমবার বেলা ১২টা ৩৬ মিনিটে খালেদা জিয়াকে বহনকারী গাড়িবহর বিএসএমএমইউর মূলফটক দিয়ে প্রবেশ করে।

khaleda zia at court on wheel chire

হাসপাতালে গিয়ে দুপুর দেড়টা পর্যন্ত নিজ কেবিনে বিশ্রাম নেন খালেদা জিয়া। এ সময় চিকিৎসকদেরকে তিনি তার রুমে ঢুকতে নিষেধ করেন।

হাসপাতালে নেয়ার পরপরই চিকিৎসকরা কেবিনে ঢুকতে চাইলে খালেদা জিয়া তাদের বলেন, আপনাদের এখন ঢুকতে হবে না, আমি এখন রেস্ট করবো। আমি যখন বলবো তখন আসবেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হক এ খবর জানান। তিনি বলেন, খালেদা জিয়ার অনুমতি পেলে চিকিৎসকরা তার কেবিনে যাবেন।

উল্লেখ্য, হাসপাতালে খালেদা জিয়ার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা ছাড়াও মেডিকেল বোর্ড পরামর্শ দিলে সেখানে তাকে ভর্তিও করা হতে পারে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, খালেদার জন্য ৬২১-৬২২ নম্বর কেবিন বরাদ্দ রাখা হয়েছে।

এদিকে আজ সকালে বিএসএমএমইউ-তে চিকিৎসা নিতে রাজি হন খালেদা জিয়া। ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম খালেদা জিয়ার রাজি হওয়ার বিষয়টি গণমাধ্যমের কাছে নিশ্চিত করেন।

উল্লেখ্য, এর আগেও খালেদা জিয়াকে বিএসএমএমইউয়ে নেয়ার প্রস্তাব দেয়া হয়েছিলো। কিন্তু সে সময় খালেদা জিয়া রাজি না হওয়ায় তাকে শেষ পর্যন্ত হাসপাতালে নেয়া হয়নি। বিএনপির পক্ষ থেকে তাদের নেত্রীকে ইউনাইটেড হাসপাতালে নেয়ার দাবী জানানো হয়েছিলো।

sheikh mujib 2020