advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 57 মিনিট আগে

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার হারুয়ালছড়ি ইউনিয়ন এলাকায় শনিবার রাতে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মামুনি ধর (২৪) হারুয়ালছড়ি গ্রামের রূপককান্তি দে’র স্ত্রী। স্বামী প্রবাসে রয়েছেন।

find mamuni

এদিকে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে নিহত মামুনির শ্বশুর মিলন কান্তির দে’র নাড়িভুড়ি বের হয়েছে গেছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুজপুর খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো আব্দুল্লাহ জানান, রাত দেড়টার দিকে দুই দুর্বৃত্ত ওই গ্রামের নরেন্দ্র কুমার দের বাড়িতে একতলা ভবনের সিঁড়ি ঘরের দেয়াল ভেঙে ঘরে ডুকে ঘুমন্ত গৃহবধূকে গলায় ছুরি দিয়ে আঘাত করে। তার ছিৎকারে পাশের রুমে থাকা শশুর মিলন কান্তি দে এবং শাশুড়ি রত্মা দে এগিয়ে গেলে তাদের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলে ওই গৃহবধূ মারা যায়। আহত মিলন কান্তিকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত গৃহবধু শনিবার বিকেলে তাদের চাষাবাদের ধান বিক্রি করে। সংঘবদ্ধ ডাকাতদল ধান বিক্রির টাকা লুটপাটের উদ্দ্যেশে শনিবার রাতে গৃহবধুর বাড়িতে হানা দেয়। গৃহবধূর স্বামী থাকেন বিদেশে। শ্বশুর-শাশুড়ির সাথে থাকতেন তিনি। রাতে পাকা ভবনের সিঁড়ি ঘরের দেয়াল ভেঙে প্রবেশ করে ডাকাত দল। এসময় বাধা পেয়ে গৃহবধূকে গলাকেটে হত্যা করে ডাকাতরা।

তবে ভুজপুর থানার ওসি জানান, এটি ডাকাতির ঘটনা নয়। পূর্ব শত্রুতার জের ধরে এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে। কারণ বাড়ি থেকে কোনো মালামাল ও টাকা খোয়া যায়নি।

এদিকে স্থানীয়রা জানান, ঘটনাস্থল থকে দুই ডাকাতকে পুলিশ গ্রেপ্তার করেছে। আর পুলিশ বলছে, সন্দেহভাজন দুজকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইউএনবি।

sheikh mujib 2020