advertisement
আপনি দেখছেন

সড়ক দুর্ঘটনায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ফারমিন আক্তার মৌলি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত ৮টায় বাগেরহাটের চিতলমারির কুইনা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

fermin akter moullyফারমিন আক্তার মৌলি

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মৌলি নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন খানের মেয়ে। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স শেষ পর্বের পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, মৌলি গতকাল বিকেলে ঢাকা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান। সেখানে ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেলে করে এক আত্মীয়ের সঙ্গে নাজিরপুরের উদ্দেশে রওনা হন। পথে বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির চাপায় গুরুতর আহত হন তারা দুজন।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মৌলির মৃত্যু হয়। মোটরসাইকেল চালক রাকিবুল হাসান চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে নাজিরপুর থানার ওসি মুনিরুল ইসলাম মুনির বলেন, মৌলির মরদেহ নাজিরপুরে তার গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।