advertisement
আপনি দেখছেন

বিএনপির ছাত্র সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ৬০ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কাউন্সিলের মাধ্যমে সংগঠনটির সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার প্রায় দুই মাস পর গতকাল শুক্রবার রাতে এ কমিটি ঘোষণা করা হয়।

satradal logo new

ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ১৫ জন সহ-সভাপতি, ১৫ জন যুগ্ম-সাধারণ সম্পাদক, ১৫ জন সহ-সাধারণ সম্পাদক, একজন সাংগঠনিক সম্পাদক, ১১ জন সহ-সাংগঠনিক ও একজন সহ-দপ্তর সম্পাদকের নাম রয়েছে।

ছাত্রদলের সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, জাকিরুল ইসলাম জাকির, আশরাফুল আলম ফকির লিংকন, হাফিজুর রহমান হাফিজ, মামুন খান, পার্থ দেব মণ্ডল, মাজেদুল ইসলাম রুম্মন, মুসাবির শাফি, ওমর ফারুক কাওসার, মুক্তাদির হাসান তরু, সাজিদ হাসান বাবু, মাহমুদুল হাসান বাপ্পী, মিজানুর রহমান সজীব, মোস্তাফিজুর রহমান ও পাভেল শিকদার।

কমিটিতে আমিনুর রহমান আমিন, শাহ নাওয়াজ, মহিন উদ্দিন রাজু, তানজিল হাসান, তবিবুর রহমান সাগর, এবিএম মাহমুদ আলম সরদার, মিজানুর রহমান শরীফ, রিয়াদ মো. ইকবাল হাসান, আরিফুর রহমান আরিফ, আবদুল্লাহ আল জুবায়ের বাবু, নিজাম উদ্দিন রিপন, মারুফ এলাহী রনি, করিম প্রধান রনি, মাহবুব মিয়া ও শ্যামল মালুমকে যুগ্ম-সম্পাদক করা হয়েছে।

নতুন কমিটির সহ-সাধারণ সম্পাদক হয়েছেন রাশেদ ইকবাল খান, আবু আফসান মোহাম্মদ ইয়াহইয়া, ইছামন্তাজ ইজাজ, মাইন উদ্দিন নিলয়, সিরাজুল ইসলাম, কেএম সাখাওয়াত হোসেন, মাহবুব আলম মাহবুব, সাদিকুর রহমান সাদিক, আকতারুজ্জামান আকতার, মো. জামিল হাসান, মো.আলাউদ্দিন খান, শাহাদাত হোসেন, শেখ শহিদুল ইসলাম, সুলতানা জেসমিন জুঁই ও খন্দকার ডালিয়া রহমান।

এছাড়া ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাইফ মাহমুদ জুয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান আউয়াল, মশিউর রহমান রনি, মাহফুজুল আলম মিঠু, তানজিমুল হাসান কায়েস, হেলাল আহম্মেদ সুমন, নাদিমুর রহমান শিশির, ফারুক আহমেদ সাব্বির, রায়হান উদ্দিন, রফিকুল ইসলাম, মনিরুজ্জামান হিযবুল ও নাইমুল করিম লুইন। আর সহ-দপ্তর সম্পাদক করা হয়েছে আজিজুল হক সোহলকে।

এর আগে চলতি বছরের ১৯ অক্টোবর বিএনপি নেতা মির্জা আব্বাসের বাসায় সরাসরি ভোটে ছাত্রদলের কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে ফজলুর রহমান খোকন সভাপতি ও ইকবাল হোসেন শ্যামল সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গঠনতন্ত্র অনুযায়ী ছাত্রদলের সাংগঠনিক নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নতুন এ আংশিক কমিটির অনুমোদন দিয়েছেন। শিগগিরই পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হবে।