advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 10 মিনিট আগে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর ও তার সংগঠনের নেতাকর্মীদের ওপর আবারও হামলার ঘটনা ঘটেছে। আজ রোববার বেলা পৌনে ১টায় ডাকসুতে ঢুকে মুক্তিযুদ্ধ মঞ্চের লোকজন লাঠিসোটা নিয়ে এ হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।

hit vp noor

প্রত্যক্ষদর্শীরা জানান, ডাকসু ভবনে ঢুকে মূল ফটক বন্ধ করে দিয়ে ভিপি নুর ও তার লোকজনের ওপর লাঠিসোটা নিয়ে হামলা চালায় মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের নেতাকর্মীরা। এ সময় ডাকসুর ভেতরে ভাঙচুর এবং বাইরে থেকে ইট-পাটকেল ছোড়া হয়। বাধা দিতে গেলে ডাকসুর সদস্য ও ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম ঐতিহ্যকেও শিবির আখ্যা দিয়ে লাঞ্ছিত করে হামলাকারীরা।

জানা গেছে, এ হামলায় অংশ নেন মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সভাপতি আমিনুল ইসলাম বুলবুলের নেতৃত্বে সংগঠনটির অর্ধশতাধিক নেতাকর্মী। পরে তাদের সঙ্গে যোগ দেন ঢাবির সূর্যসেন হল সংসদের ভিপি মারিয়াম জামান সোহান ও জিএস সিয়াম। তারা লাঠিসোটা নিয়ে ভিপি নুর ও তার লোকজনদের মারধর করে।

এ ঘটনার সংবাদ সংগ্রহ করতে গেলে বিশ্ববিদ্যালয় সাংবাদিকদের মোবাইল কেড়ে নেন মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত পরিস্থিতি শান্ত হয়নি।

sheikh mujib 2020