advertisement
আপনি দেখছেন

যশোরের কেশবপুর থানার আওয়ামী লীগের ছয়টি অফিস ৪৯ লিটার দুধ দিয়ে ধুয়ে পবিত্র করা হয়েছে। গতকাল মঙ্গলবার যশোর-৬ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া শাহীন চাকলাদারের অনুসারীরা এ কাজ করেন।

offices of awami league washed with milk

জানা যায়, মঙ্গলবার সকালে কেশবপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের নিচ তলার একটি কক্ষ থেকে থানা পুলিশ দেশীয় অস্ত্র ও ফেন্সিডিলের বোতল উদ্ধার করে। পরে কক্ষটি দুধ দিয়ে ধুয়ে পরিষ্কার করে দেয়া হয়। এরপর ইউনিয়নের অন্যান্য অফিসও একই কায়দায় পরিষ্কার করা কয়।

এ সময় ৫ লিটার দুধ লেগেছে উপজেলা কৃষক লীগের অফিস ধুতে, গড়ভাঙ্গা আওয়ামী লীগ কার্যালয় ধুতে ৫ লিটার, ভেরচিবাজার আওয়ামী লীগ কার্যালয় ধুতে ১০ লিটার, বালিয়াডাঙ্গা আওয়ামী লীগ কার্যালয় ধুতে ৪ লিটার, ভান্ডারখোলা আওয়ামী লীগ কার্যালয় ধুতে ৫ লিটার ও সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় ধুতে ২০ লিটার দুধ ব্যবহৃত হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগের নেতারা বলেন, থানার পাজিয়া সড়ক সংলগ্ন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের নিচ তলায় কৃষক লীগের অফিসটি ২০১৪ সাল থেকে হাতুড়ি ও গামছা বাহিনী দখলে রেখেছিল। মাছের ঘের দখল, মাদক ব্যবসা ও সেবন, চাঁদাবাজি, ডাকাতি, বাজার লুটসহ সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা হচ্ছিল এ অফিস থেকে। গত ১৫ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারকে যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী ঘোষণা করা হলে তারা এখান থেকে পালিয়ে যায়।

offices of awami league washed with milk02

গতকাল পুলিশের উপস্থিতিতে হাতুড়ি বাহিনীর দখলে থাকা কক্ষটি খোলা হয়। পুলিশ সেখান থেকে ৪টি তলোয়ার, একটি কিরিচ ও ফেন্সিডিলের ৭টি বোতল উদ্ধার করে। এরপর কক্ষটি ধুয়ে ফেলা হয়।

কেশবপুর থানার ওসি মোহাম্মদ আবু সাঈদ বলেন, কক্ষটি থেকে দেশীয় অস্ত্র উদ্ধারের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।