advertisement
আপনি দেখছেন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ভবঘুরে মজনুর বিরুদ্ধে চার্জশিট জমা দিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবু বক্কর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

du incident mojnu remanded

মামলায় ১৬ জনকে সাক্ষী করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর কুর্মিটোলা বাসস্ট্যান্ডের পাশের ঝোপে ওই ধর্ষণের ঘটনা ঘটে। এর আগে ঢাবি ক্যাম্পাস থেকে বিশ্ববিদ্যালয়ের বাসে করে ওই বাস্ট্যোন্ডে নামেন ভিকটিম।

এরপর অজ্ঞাত এক ব্যক্তি তার মুখ চেপে ধরে সড়কের পাশে থাকা ঝোপের মধ্যে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতন চালায়। এমনকি তাকে হত্যার চেষ্টা করা হয়। এতে জ্ঞান হারালে মৃত্যু ভেবে ফেলে রেখে যায় ওই ধর্ষক।

পরে রাত ১০টার দিকে ওই শিক্ষার্থীর জ্ঞান ফিরলে নিজেকে ঝোপের মধ্যে বিপর্যস্ত অবস্থায় দেখতে পান। এর পর সিনজি নিয়ে নিজের গন্তব্যস্থানে যান তিনি।

এদিকে, ক্যাম্পাসে তার সহপাঠীরা খবর পেয়ে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন।

ঘটনার পর দিন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে ওই শিক্ষার্থীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। এর পর মজনু নামে ওই ভবঘুরেকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত মজনু এর আগেও একাধিক এ ধরনের ঘটনা ঘটিয়েছে বলে স্বীকার করে।

মামলাটি তদন্ত করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি উত্তর)।