advertisement
আপনি দেখছেন

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে ফেসবুকের বন্ধু তালিকা থেকে বাদ দেয়ার অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

sajeeb wazed joy wrote an opinion in washington times

তিনি তাঁর ফেসবুকের পোস্টে ইমরান এইচ সরকারকে সুশীলের মতই, আরেকটা সুবিধাবাদী এবং মিথ্যাবাদী বলে অভিহিত করেন। ইংরেজি ও বাংলা ভাষায় লেখো ওই পোস্টে তিনি লিখেন –

যুক্তরাষ্ট্রের ডিপার্টমেন্ট অব জাস্টিস আমাকে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রে শফিক রেহমানের সরাসরি সংশ্লিষ্টতা উদ্ঘাটন করেছে। তারা এ বিষয়ে প্রমানাদি আমাদের সরকারের কাছে দিয়েছে। তাকে এই প্রমাণের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে। আমি এরচেয়ে বেশি কিছু প্রকাশ করতে পারছি না, কিন্তু এই প্রমাণ দ্ব্যর্থহীন এবং অখণ্ডনীয়।

আমি আশাই করেছিলাম বিএনপি এটা নিয়ে মিথ্যা বলার চেষ্টা করবে। যদিও, আমি আশ্চর্য্য হয়েছি ইমরান সরকারের বিষয়ে। সম্ভবত শেষ পর্যন্ত তার আসল চেহারাটা উন্মোচিত হলো। এটা দেখে মনে হচ্ছে সে আমাদের বেশিরভাগ সুশীলের মতই, আরেকটা সুবিধাবাদী এবং মিথ্যাবাদী। হয়তো বিএনপি তাকে পয়সা দিয়েছে। কে জানে। যেভাবেই হোক, আমি তার প্রতি সব শ্রদ্ধা হারিয়েছি। তাকে তার বক্তব্য প্রত্যাহার করে আমাদের সরকারের কাছে ক্ষমা চাইতে হবে।

আমি আমার সকল বন্ধু এবং ভক্তদের কাছে আহ্বান জানাচ্ছি, যারা তাকে অনুসরণ করেন তারা তাকে ফেসবুক থেকে আনফলো/আনফ্রেন্ড করুন। সে একজন অপরাধীর হয়ে কথা বলছে যে আমাকে হত্যার চেষ্টা করেছিলো।”

 
আপনি আরও পড়তে পারেন

কমতে শুরু করেছে তাপদাহ

শফিক রেহমানের রিমান্ড বাতিল করে মুক্তির দাবি ফখরুলের

হাতিয়ায় সিমেন্টের ক্লিংকার ভর্তি লাইটার জাহাজ ডুবি

আইনমন্ত্রী: শফিক রেহমান নির্দোষ হলে অবশ্যই মুক্তি পাবেন

sheikh mujib 2020