advertisement
আপনি দেখছেন

করোনাভাইরাসের কারণে দেশজুড়ে চলমান সংকট সমাধানে নিজ থেকে এগিয়ে এসে ফের আলোচনায় ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। গত চারদিন ধরে নির্বাচনী এলাকার দরিদ্র ও অসহায় পরিবারগুলোর মাঝে নিজে গিয়ে ত্রাণ বিতরণ করছেন তিনি। এ কাজে নিজ তহবিল থেকেও খরচ করছেন বলে জানা গেছে।

mp nixxon donate newকরোনা তহবিলে দান করছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন

দেশের এই সংকট মোকাবেলায় এবার জাতীয় সংসদের এমপিদের এক মাসের বেতন প্রধানমন্ত্রীর করোনা তহবিলে দান করার আহ্বান জানিয়েছেন নিক্সন। মঙ্গলবার ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ আহ্বান জানান।

এমপি নিক্সন গণমাধ্যমকে বলেন, তার নির্বাচনী এলাকার তিন উপজেলা ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন এলাকায় অসংখ্য প্রবাসী আছেন। তিনি সব প্রবাসীর মোবাইল নম্বর সংগ্রহ করে নিজে ফোন করে তাদের খোঁজখবর নিচ্ছেন। প্রত্যেককে ১৪ দিন নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ জানিয়েছেন।

তিনি বলেন, দরিদ্র ও অসহায় পরিবারগুলোতে যেন খাদ্যের সংকট না পড়ে সেজন্য প্রধানমন্ত্রীর দেয়া খাদ্যদ্রব্যসহ নিজ তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ করছেন। এ ছাড়া জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও পুলিশ প্রশাসনের সদস্যদের জন্য হ্যান্ড স্যানিটাইজার ও মাস্কসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী দিয়েছেন তিনি।