advertisement
আপনি দেখছেন

কিশোরগঞ্জের শ্বাসকষ্ট নিয়ে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে জেলার বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গতকাল সোমবার রাতে করোনাভাইরাসে আক্রান্ত হতে পারে সন্দেহে তার নমুনা সংগ্রহ করা হয়।

bajitpur upazila health complexবাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

মারা যাওয়া আমরু মিয়া (৫০) ওই উপজেলার দিলালপুর ইউনিয়নের তাতালচর গ্রামের সবুর মিয়ার ছেলে। মৃত্যুর পর তার মরদেহ সরকারি ব্যবস্থাপনায় দাফন করা হয়। তার পরিবারের অন্যান্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, দীর্ঘদিন ধরে নিউমোনিয়ায় ভুগছিলেন ওই রিকশা চালক। সোমবার শ্বাসকষ্ট নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে তাকে আইসোলেশনে রাখা হয়। করোনাভাইরাস সন্দেহে রাতে তার নমুনা সংগ্রহ করা হয়। সকলে তিনি মারা যান।

এ বিষয়ে বাজিতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপ্তিময়ী জামান জানান, দুপুর ২টার দিকে পারিবারিক কবরস্থানে ওই ব্যক্তির মরদেহ দাফন করা হয়। করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তির মতো সকল সতর্কতা মেনে তাকে দাফন করা হয়। গতকাল সোমবার থেকেই তার পরিবারের সদস্যরা হোম কোয়ারেন্টাইনে আছেন।